আজ বুধবার, ১৭ Jul ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন

Logo
বোরহানউদ্দিনে উপজেলা নারী উন্নয়ন ফোরাম গঠন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

বোরহানউদ্দিনে উপজেলা নারী উন্নয়ন ফোরাম গঠন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

বোরহানউদ্দিনে উপজেলা নারী উন্নয়ন ফোরাম গঠন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

মো. মহিউদ্দিন আজিম, বোরহানউদ্দিন প্রতিনিধি:

সোমবার (২৫ সেপ্টেম্বর, ২০২৩) ভোলার বোরহানউদ্দিন উপজেলার সম্প্রসারিত উপজেলা কমপ্লেক্স প্রশাসনিক ভবনের সম্মেলন কক্ষে নারী উন্নয়ন ফোরাম গঠন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী অফিসার মো: রায়হান-উজ্জামান’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা ইয়াসমিন, মৎস্য কর্মকর্তা মনোজ কুমার সাহা, উপজেলা প্রকৌশলী মাইদুল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা মিজানুর রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা চামেলি বেগম, বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. শ্বাশ্বত চন্দন মিস্ত্রি।

এসময় বোরহানউদ্দিন উপজেলা নারী উন্নয়ন ফোরাম বিষয়ক ১১ সদস্যবিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে। উক্ত কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা ইয়াসমিন, সাধারণ সম্পাদক রুমা বেগম এবং কোষাধ্যক্ষ সালেহা বেগম।

অনুষ্ঠানের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মো: রায়হান-উজ্জামান তার বক্তব্যে বলেন, বোরহানউদ্দিন উপজেলায় নারীদের উন্নয়নে আমরা কাজ করে যাচ্ছি আর এ কাজের সফলতায় আপনাদের ভূমিকা অপরিসীম। আজকে বোরহানউদ্দিন উপজেলায় নারী উন্নয়ন ফোরাম বিষয়ক যে কমিটি গঠন করা হয়েছে তাতে আপনাদের মাধ্যমে আমাদের কাজ করতে অনেক সহজ হবে বলে আমি মনে করি।

আপনারা নারীদের উন্নয়নের জন্য বিশেষ করে বাল্য বিবাহ, ইভটিজিং এবং সমাজে প্রতিবন্ধী, স্বামী পরিত্যক্তা ও বিধবা নারীদের জন্য কাজ করে যাবেন এটাই আমাদের কাম্য। আপনার একটি উদ্যোগই পারে সরকারের উন্নয়নকে আরও বেগবান করতে। হাত বাড়িয়ে দিন নারীর উন্নয়নে।

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon