আজ বৃহস্পতিবার, ১৮ Jul ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন

Logo
এনডিবিএ বরিশালের কমিটি গঠন : সভাপতি পুলক, সম্পাদক শাহিন নির্বাচিত

এনডিবিএ বরিশালের কমিটি গঠন : সভাপতি পুলক, সম্পাদক শাহিন নির্বাচিত

এনডিবিএ বরিশালের কমিটি গঠন : সভাপতি পুলক, সম্পাদক শাহিন নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক :

জাতীয় দৈনিকে কর্মরত বরিশালের ব্যুরো চিফদের সংগঠন “ন্যাশনাল ডেইলিজ ব্যুরো চিফ অ্যাসোসিয়েশন, বরিশাল” সাধারণ সভা ও দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (০২ অক্টোবর) রাতে সমুদ্র সৈকত কুয়াকাটার হোটেল ড্রিম প্যালেসের হলরুমে সংগঠনের সভাপতি পুলক চ্যাটার্জির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আকতার ফারুক শাহিনের পরিচালনায় সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

দ্বিতীয় অধিবেশনে দুই বছর মেয়াদি কার্যনির্বাহী কমিটি গঠন নিয়ে সকল সদস্যদের উম্মুক্ত আলোচনার জন্য আহবান করেন সংগঠনের সাধারণ সম্পাদক। এসময় দীর্ঘ আলোচনা ও সকলের মতামতের ভিত্তিতে কন্ঠ ভোটে দুই বছরের জন্য ১৯ সদস্যের কার্যকরি কমিটি গঠন করা হয়।

পরে সম্মেলনের আমন্ত্রিত অতিথি শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক মতবাদের সম্পাদক এস এম জাকির হোসেন নতুন কমিটি ঘোষণা করেন। এতে সভাপতি নির্বাচিত হন সংগঠনের বর্তমান সভাপতি দ্যা ডেইলি মেসেঞ্জার’র বরিশালের ব্যুরো চিফ পুলক চ্যাটার্জি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন বর্তমান সাধারণ সম্পাদক দৈনিক যুগান্তরের ব্যুরো চিফ আকতার ফারুক শাহিন।

সিনিয়র সহ-সভাপতি করা হয় দৈনিক মানবজমিনের ব্যুরো চিফ জিয়া শাহীন, সহ-সভাপতি দৈনিক জনকণ্ঠের খোকন আহমেদ হিরা, যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক নয়া দিগন্তের আযাদ আলাউদ্দিন ও দৈনিক বণিক বার্তার এম মিরাজ হোসাইন, সাংগঠনিক সম্পাদ দৈনিক আজকের পত্রিকা’র খান রফিক, কোষাধ্যক্ষ দৈনিক সমকালের সুমন চৌধুরী, দপ্তর সম্পাদক দৈনিক আমাদের সময়’র আল মামুন, প্রচার সম্পাদক দৈনিক যায়যায়দিন’র আরিফ হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার সাইদ পান্থ।

কার্যকরি সদস্যরা হলেন- দ্যা ডেইলি স্টারের ব্যুরো চিফ সুষান্ত ঘোষ, দৈনিক প্রথম আলোর এম জসিম উদ্দিন, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের রাহাত খান, দৈনিক কালের কন্ঠের রফিকুল ইসলাম, দৈনিক ইত্তেফাকের শাহিন হাফিজ, দৈনিক খবরের কাগজের মঈনুল ইসলাম সবুজ ও দৈনিক কালবেলার আরিফিন তুষার।

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon