আজ বুধবার, ১৭ Jul ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন

Logo
গৌরনদীতে ডাকাতের হামলায় হোটেল কর্মচারী আহত

গৌরনদীতে ডাকাতের হামলায় হোটেল কর্মচারী আহত

 

গৌরনদীতে ডাকাতের হামলায় হোটেল কর্মচারী আহত

নিজস্ব প্রতিবেদক ॥

গভীর রাতে ডাকাতির প্রস্তুতিকালে রাজিব হোসেন (৩৫) নামের এক হোটেল কর্মচারীকে কুপিয়ে গুরুত্বর জখম করেছে সঙ্ঘবদ্ধ ডাকাত দলের সদস্যরা। রাতেই তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছ। ঘটনাটি ঘটেছে শনিবার দিবাগত গভীর রাতে বরিশালের গৌরনদী উপজেলা গেটে। আহত রাজিব উপজেলা গেটের মা হোটেল এন্ড রেস্টুরেন্টের কর্মচারী।

রবিবার দুপুরে উপজেলা গেটের ব্যবসায়ি সাইদুল ইসলাম জানান, শনিবার দিবাগত রাতে তিনি (সাইদুল) এবং সিকিউরিটি গার্ড জামাল হোসেন পাহারা দিচ্ছিলেন। রাত দুইটার দিকে ১৫/১৬ জনের একটি ডাকাতদল ধারালো অস্ত্র নিয়ে উপজেলা গেটে প্রবেশ করে তাকে (সাইদুল) এবং সিকিউরিটি গার্ড জামাল হোসেনের হাত-পা বেঁধে ও মুখে টেপ পেচিয়ে পার্শ্ববর্তী গার্লস স্কুলের মধ্যে আটকে রাখে। এসময় লোকজনের শব্দ পেয়ে খাবার হোটেলের কর্মচারী রাজীব হোটেল থেকে বাইরে বেরিয়ে আসলে তাকে কুপিয়ে গুরুত্বর জখম করে।

ডাকাতের হামলায় আহত রাজিব হোসেন জানান, গভীর রাতে উপজেলা গেটে লোকজনের টের পেয়ে হোটেল থেকে বের হন। এসময় ডাকাত দলের সদস্যরা তাকে ধারালো অস্ত্র দিয়ে দুই হাতে ও দুই পায়ে কুপিয়ে গুরুত্বর জখম করে। তার ডাকচিৎকারে স্থানীয়রা আসার আগেই ডাকাতরা পালিয়ে যায়। খবর পেয়ে রাতেই গৌরনদী মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon