আজ বুধবার, ১৭ Jul ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন

Logo
টাকার বিনিময়ে জাতীয় পার্টি নেতার মনোনয়ন পাওয়ার তথ্য ফাঁস

টাকার বিনিময়ে জাতীয় পার্টি নেতার মনোনয়ন পাওয়ার তথ্য ফাঁস

 

টাকার বিনিময়ে জাতীয় পার্টি নেতার মনোনয়ন পাওয়ার তথ্য ফাঁস

নিজস্ব প্রতিবেদক॥

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-১ (গৌরনদী-আগৈলঝাড়া) আসনে জাতীয় পার্টির প্রার্থী সেরনিয়াবাত সেকেন্দার আলীকে দলীয় মনোনয়ন টাকার বিনিময়ে দেওয়ার তথ্য ফাঁস হয়েছে। গৌরনদী উপজেলা জাতীয় পার্টির শীর্ষ এক নেতা মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেছেন। তবে কত টাকার বিনিময়ে মনোনয়ন দেওয়া হয়েছে তা নিশ্চিত করতে পারেননি ওই নেতা। অপরদিকে, জাতীয় পার্টি থেকে মনোনয়নপ্রাপ্ত সেরনিয়াবাত সেকেন্দার আলী ২০১৮ সালের নির্বাচনে তার কর্মী-সমর্থকদের নিয়ে আওয়ামী লীগে যোগদান করেছিলেন বলেও জানা গেছে।

এ বিষয়ে উপজেলা জাতীয় পার্টির সভাপতি এসএম রহমান পারভেজ জানান, ২০১৮ সালে সেরনিয়াবাত সেকেন্দার আলী আওয়ামী লীগে যোগদান করেছিলেন বিষয়টি সঠিক। তারপরও দলের চেয়ারম্যান যেহেতু তাকে মনোনয়ন দিয়েছেন সে (সেকেন্দার আলী) যদি আমাদের ডাকেন তাহলে আমরা তার পক্ষে কাজ করবো। তবে জাতীয় পার্টি থেকে মনোনয়নপ্রাপ্ত এ্যাডভোকেট সেরনিয়াবাত সেকেন্দার আলী টাকার বিনিময়ে মনোনয়ন পাওয়ার এবং আওয়ামী লীগে যোগদানের বিষয়টি অস্বীকার করেছেন।

জাপা প্রার্থীর মনোনয়নপত্র জমা:

বৃহস্পতিবার দুপুরে সহকারী রিটার্নিং অফিসার ও গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার মো. আবু আব্দুল্লাহ খানের কাছে মনোনয়নপত্র জমা দিয়েছেন জাপা প্রার্থী এ্যাডভোকেট সেরনিয়াবাত সেকেন্দার আলী। এসময় তিনি সাংবাদিকদের বলেন, যদি জনগণ তাদের ভোট দিতে পারে এবং সুষ্ঠু নির্বাচন হয় তিনি জয়ের ব্যাপারে শতভাগ আশা প্রকাশ করেন।

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon