আজ শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন

Logo
শিরোনামঃ
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সুষম উন্নয়ন নীতিতে বিশ্বাসী : হাসানাত এমপি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সুষম উন্নয়ন নীতিতে বিশ্বাসী : হাসানাত এমপি

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সুষম উন্নয়ন নীতিতে বিশ্বাসী : হাসানাত এমপি

নিজস্ব প্রতিবেদক ॥

পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহ্বায়ক (মন্ত্রী পদমর্যাদা) আবুল হাসানাত আবদুল্লাহ্ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে সাড়ে ১৪ বছরে বাংলাদেশের উন্নয়ন একটি নতুন উচ্চতায় পৌঁছেছে। ভিত্তি স্থাপিত হয়েছে নিরন্তর সামনে এগিয়ে যাওয়ার। তিনি বলেন, বাংলাদেশ এখন অন্যান্য দেশের জন্য উন্নয়নের রোল মডেল।

আবুল হাসানাত আবদুল্লাহ মঙ্গলবার (০৬ জুন) বরিশাল জেলার গৌরনদী পৌরসভা চত্বরে জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবন্দের সাথে এক মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

আবুল হাসানাত আবদুল্লাহ বলেন, তৃণমূল জনগণের আশা-আকাঙ্খা তথা সকল প্রত্যাশা পূরণে সরকার কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সুষম উন্নয়ন নীতিতে বিশ্বাসী।

তিনি বলেন, রাজনৈতিক দলের নেতা-কর্মীদের দলমতের ঊর্ধ্বে উঠে জনস্বার্থকে সর্বাগ্রে স্থান দিতে হবে। তিনি আওয়ামী লীগের নেতা-কর্মীদেরকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ, বাংলাদেশের অভ্যুদয়ের ইতিহাস, স্বাধীনতার সংগ্রাম, ঐতিহ্য, উন্নয়ন ও চলমান অগ্রযাত্রাকে নতুন প্রজন্মের কাছে তুলে ধরার আহ্বান জানান।

তিনি বলেন, সরকার অর্থনীতিকে বিকশিত ও গ্রামীণ জনগণের উন্নয়ন ভাবনাকে আবর্তিত করে বিভিন্ন গণমুখী কার্যক্রম বাস্তবায়ন করছে। তিনি প্রস্তাবিত বাজেটকে সাধারণ মানুষের আশা-প্রত্যাশা ও উন্নয়ন ভাবনার প্রতিফলন হিসেবে উল্লেখ করেন।

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon