আজ বুধবার, ১৭ Jul ২০২৪, ১১:৪০ অপরাহ্ন

Logo
বরগুনায় সেতু ভেঙে বরযাত্রীবাহী গাড়ি খালে, নিহত ১০

বরগুনায় সেতু ভেঙে বরযাত্রীবাহী গাড়ি খালে, নিহত ১০

বরগুনায় সেতু ভেঙে বরযাত্রীবাহী গাড়ি খালে, নিহত ১০

নিজস্ব প্রতিবেদক ॥

বরগুনার আমতলীতে সেতু ভেঙে বরযাত্রীবাহী গাড়ি খালে পড়ে ১০ জন নিহত হয়েছেন। শনিবার (২২ জুন) দুপুর পৌনে ২টার দিকে হলদিয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় নিখোঁজ আছেন আরও একজন।

আমতলী থানার ওসি সাখাওয়াত হোসেন তপু বলেন, আমতলীর কাউনিয়া ইব্রাহিম একাডেমির শিক্ষক মাওলানা মনিরুল ইসলামের মেয়ে হুমায়রা আক্তারের সঙ্গে একই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক মো. সেলিমের ছেলে সাইমুন রহমান সোহাগের গত বৃহস্পতিবার বিয়ে সম্পন্ন হয়। শনিবার ছেলের বাড়িতে বৌভাত অনুষ্ঠান।

“কনের বাড়ির লোকজন আমতলির হলদিয়া গ্রাম থেকে মাইক্রোবাস ও অটোরিকশায় করে আমতলি পৌর এলাকার নতুন বাসস্ট্যান্ডে ছেলের বাড়ি যাচ্ছিল। পথে দুর্ঘটনা ঘটে।”

ঘটনাস্থলে থাকা আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম সারওয়ার ফোরকান বলেন, “মাইক্রোবাসের যাত্রীরা একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন। এখন পর্যন্ত নারী-শিশুসহ ১০ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। ফায়ার সার্ভিস উদ্ধার কাজ চালাচ্ছে।

সেতুটি উপজেলার চাওড়া ইউনিয়ন ও হলদিয়া ইউনিয়নকে সংযুক্ত করেছে বলে জানান স্থানীয়রা।

হলদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান মিন্টু মল্লিক জানান, কিছু যাত্রী নিয়ে মাইক্রোবাসটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিল। ঝুঁকিপূর্ণ সেতু দিয়ে পার হওয়ার সময় মাইক্রোবাস ও অটোরিকশাসহ সেতুটি ভেঙে খালে পড়ে যায়। তিনি জানান, দুর্ঘটনায় আহতও হয়েছেন বেশ কয়েকজন। তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।

পুলিশ জানিয়েছে, খবর পেয়ে তৎক্ষণাৎ সেখানে ছুটে যায় ফায়ার সার্ভিস। তাদের ডুবুরি দল দুর্ঘটনাস্থলে উদ্ধার কাজ চালাচ্ছে।

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon