আজ বুধবার, ১৭ Jul ২০২৪, ০৮:১২ অপরাহ্ন

Logo
বরিশালে মেয়র প্রার্থী শায়েখে চরমোনাই আলহাজ মুফতি মোহাম্মদ ফয়জুল করীম’র চমক!

বরিশালে মেয়র প্রার্থী শায়েখে চরমোনাই আলহাজ মুফতি মোহাম্মদ ফয়জুল করীম’র চমক!

 

বরিশালে মেয়র প্রার্থী শায়েখে চরমোনাই আলহাজ মুফতি মোহাম্মদ ফয়জুল করীম’র চমক!

পল্লী জনপদ ডেস্ক॥

বরিশালের সর্বস্তরের জনগণের পক্ষ থেকে ❝নাগরিক সংবর্ধনা❞ পেলেন আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত মেয়র পদপ্রার্থী ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর জননেতা মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম (শায়েখে চরমোনাই)।

বিশাল শোডাউন করে চমক দেখিয়েছেন বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে ইসলামি আন্দোলন বাংলাদেশের ‘হাতপাখা’র মনোনীত প্রার্থী ও শায়েখে চরমোনাই মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম। সোমবার (০৮ মে) বিকেল ৪ টার দিকে তিনি সড়কপথে বরিশালে আসেন।

এ সময় তার অগণিত সমর্থক মোটরসাইকেল যোগে তাকে নিয়ে বরিশাল শহরে শোডাউন করেন। এরপর তাকে নগরীর আমতলার মোড়ের স্বাধীনতা পার্কের সামনে সংবর্ধনা দেয় নেতাকর্মীরা। এ সংবর্ধনা অনুষ্ঠান পবিত্র কুরআন তিলাওয়াতের মাধ্যমে শুরু হয় এবং দোয়া-মনোজাতের মাধ্যমে শেষ করা হয়।

সরেজমিনে গিয়ে দেখা যায়, সোমবার বিকেল ৩ টার আগেই নগরীর গরিয়ারপাড় এলাকায় সহস্রাধিক নেতাকর্মী ও সাধারন ভোটার ‘হাতপাখা’র মনোনীত প্রার্থী মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিমকে শুভেচ্ছা জানানোর জন্য সমবেত হন।

এরপর তিনি এলে তাকে শুভেচ্ছা জানান নেতাকর্মীরা। এসময় ‘হাতপাখা’ ও ‘নারায়ে তাকবীর’ শ্লোগানে মুখরিত হয়ে ওঠে বরিশাল নগরী। হাতপাখা সমর্থনে বরিশাল শহরে এতো লোকের সমগম এর আগে কখনো হয়নি বলে ধারণা করা হচ্ছে। এরপর শ্লোগান সহকারে মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করিমকে নিয়ে নেতাকর্মীরা নগরীর আমতলার মোড়ের স্বাধীনতা পার্কের সামনে যায়। এরপর সেখানেই তাকে সংবর্ধনা দেয়া হয়।

এসময় তাকে সংখ্যালঘূ সম্প্রদায়, অটোশ্রমিক, পত্রিকার হকার্স, মৎসজীবী ও নরসুন্দরদের পক্ষ থেকেও ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

তবে ইসলামি আন্দোলন বাংলাদেশের কয়েকজন নেতা জানান, তাদের পরিকল্পনা ছিল বরিশাল জিলা স্কুল মাঠে প্রার্থীর সংবর্ধনা আয়োজনের। কিন্তু সেখানে এসএসসি পরীক্ষার কারণে সে পরিকল্পনা বাদ দেয়া হয়েছে। তাই আমতলার মোড়ে অস্থায়ী মঞ্চে দলের বিভিন্ন স্তরের নেতা ও অঙ্গসংগঠনের পক্ষ থেকে তাঁকে ফুল দিয়ে বরণ করা হয়। এর মধ্যদিয়ে বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে ‘হাতপাখা’র নির্বাচনী কার্যক্রম শুরু হয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon