আজ শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন

Logo
শিরোনামঃ
বাংলাদেশের মানুষ মনে করে শেখ হাসিনার হাতেই দেশ নিরাপদ : এমপি মুকুল

বাংলাদেশের মানুষ মনে করে শেখ হাসিনার হাতেই দেশ নিরাপদ : এমপি মুকুল

বাংলাদেশের মানুষ মনে করে শেখ হাসিনার হাতেই দেশ নিরাপদ : এমপি মুকুল

মো. মহিউদ্দিন আজিম, বোরহানউদ্দিন প্রতিনিধি :

বাংলাদেশের মানুষ মনে করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতেই এদেশ নিরাপদ। শনিবার (০৪ নভেম্বর, ২০২৩) ভোলার বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন হায়দারের সভাপতিত্বে শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল।

এসময় প্রধান অতিথি সংসদ সদস্য আলী আজম মুকুল তার বক্তব্যে বলেন, শেখ হাসিনার হাতেই দেশ নিরাপদ এবং তার হাত ধরেই দেশ সঠিকভাবে এগিয়ে যাচ্ছে বলে মনে করেন এদেশের আপামর জনতা। জননেত্রী শেখ হাসিনা যতদিন আছেন ততোদিন এ দেশ পথ হারাবেনা বলে মনে করেন তিনি। তিনি শনিবার ভোলার বোরহানউদ্দিনে বিএনপি-জামাতের নৈরাজ্য ও সহিংসতার প্রতিবাদে বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলীগ আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন।

এসময় প্রধান অতিথি আরও বলেন, বিএনপি আজ দেশপ্রেমিক পুলিশ বাহিনীকে টার্গেট করে দেশকে অস্থিতিশীল ও অকার্যকর রাষ্ট্রে পরিণত করতে চায়, তাদের এ স্বপ্ন শুধু স্বপ্নই থেকে যাবে।

এদেশের মানুষ শান্তির পক্ষে, তাই তারা শেখ হাসিনার প্রতি বারবার আস্থা রাখছে।
সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন হায়দার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলামসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতা-কর্মীরা।

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon