আজ বৃহস্পতিবার, ১৮ Jul ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন

Logo
বিচারপতির কথার পর সরকারের লজ্জা থাকলে অবিলম্বে পদত্যাগ করা উচিত : বরিশালে আইনজীবীগণ

বিচারপতির কথার পর সরকারের লজ্জা থাকলে অবিলম্বে পদত্যাগ করা উচিত : বরিশালে আইনজীবীগণ

বিচারপতির কথার পর সরকারের লজ্জা থাকলে অবিলম্বে পদত্যাগ করা উচিত : বরিশালে আইনজীবীগণ

শামীম আহমেদ॥

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়া’র নিঃশর্ত মুক্তিসহ উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবীতে অবস্থান কর্মসূচি ও সমাবেশ করেছে ইউনাইটেড ল’ইয়ার্স ফ্রন্ট বরিশাল জেলা শাখা। বুধবার (১১ অক্টোবর, ২০২৩) দুপুর ১টায় প্রচন্ড রৌদ্র মাথায় নিয়ে বরিশাল ঐতিহ্যবাহি আইনজীবী সমিতির সম্মুখে এ কর্মসূচি পালন করেন তারা।

বরিশাল আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও সিনিয়র আইনজীবী এ্যাড. আলী আহম্মেদের সভাপতিত্বে ও বরিশাল আইনজীবী ফোরামের সিনিয়র যুগ্ম সম্পাদক এ্যাড. আজাদ হোসাইন’র সঞ্চালনায় অবস্থান কর্মসূচিতে বক্তারা বলেন, আজ দেশের বিচারপতি সরকারী আইনজীবীদের লক্ষ্য করে যখন বলেন আপনারা দেশটাকে জাহান্নাম বানিয়েছেন। এই কথার পর সরকারের যদি লজ্জা থাকে তাহলে অবিলম্বে দেশবাসীর স্বার্থে পদত্যাগ করে নির্দলীয় সরকারের অধিনে নির্বাচন দেয়াসহ দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে বিদেশে চিকিৎসার ব্যবস্থা করে জাতির কাছ থেকে পাপমোচন করেন।

এসময় তারা আরো বলেন, যদি বেগম খালেদা জিয়া’র চিকিৎসার অভাবে কিছু হয় তাহলে এই অবৈধ সরকার শেখ হাসিনাসহ আওয়ামী লীগকে দায়ভার বহন করতে হবে জাতির কাছে।

আরো বক্তব্য রাখেন, বরিশাল জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি এ্যাড. মহসিন মন্টু, সাধারণ সম্পাদক এ্যাড. আবুল কালাম আজাদ, সহ-সভাপতি এ্যাড. নাজিম উদ্দিন পান্না, এ্যাড. শহীদ হোসেন, এ্যাড. এনায়েত হোসেন বাচ্চু, এ্যাড. আলী হায়দার বাবুল, এ্যাড. ও জেলা যুবদল সাংগঠনিক সম্পাদক হাফিজ আহমেদ বাবলু, যুগ্ম সম্পাদক এ্যাড. তছলিম উদ্দিন, এ্যাড. অসিম কুমার বাড়ৈ, মির্যা রিয়াজ হোসেন, এ্যাড. আবুল কালাম আজাদ (ইমন), এ্যাড. হুমাউন কবীর মাসুদ, এ্যাড. আব্দুর রসিদ খান (সাবেক) এমপি, এ্যাড. সালাউদ্দিন মাসুম। এসময় আরো উপস্থিত ছিলেন এ্যাড. আনিসুর রহমান, এ্যাড. সরোয়ার হোসেনসহ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের অন্যান্য সদস্যবৃন্দ।

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon