আজ বুধবার, ১৭ Jul ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন

Logo
বিয়ের দিনে নববধূকে খান’র ছবি উপহার দিল বর

বিয়ের দিনে নববধূকে খান’র ছবি উপহার দিল বর

বিয়ের দিনে নববধূকে খান’র ছবি উপহার দিল বর

পল্লী জনপদ ডেস্ক॥

জেলে বন্দি পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। কিন্তু তাই বলে তাকে কেউই ভুলে যায় নি। দেশজুড়ে রয়েছে তার অসংখ্য ভক্ত-সমর্থক। ইমরান খানের প্রতি ভালোবাসা প্রকাশ করতে অনেকেই অনেক কিছু করেন। তবে সম্প্রতি ফ্রেম বন্দি হয়েছেন পাকিস্তানের দম্পতি যুগল। কি কারণে ফ্রেম বন্দি হয়েছেন তারা শুনলে চমকে উঠবেন। এমনই ঘটনার সাক্ষী হয়েছেন পাকিস্তানের একটি বিয়ের অনুষ্ঠানের অতিথিরা।

বিয়ের দিনে নববধূর জন্য উপহার দিয়েছেন স্বয়ং বরমশাই। আর সেই উপহার খুলে দেখতেই চোখ জুড়িয়ে গেল সকলের। দেখা গেল ইমরান খানের একটি ফ্রেমে বাঁধা ছবি। এই অপ্রত্যাশিত উপহারটি দেখে আনন্দ প্রকাশ করে হাসিতে ফেটে পড়েন কনে এবং বিয়ের অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা। এরপর শুরু হয় উল্লাস। বর-কনে দুজনে ফ্রেমটি একসঙ্গে ধরে আনন্দের সঙ্গে ছবির জন্য পোজ দেন। হো হো করে হেসে ওঠে সকলেই।

ভিডিওটি এক্সে পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল হয়ে যায়। ওই ভিডিও এখন পর্যন্ত দেখেছেন ৬ লাখ ৮৩ হাজারের বেশি মানুষ। কিছু কমেন্টে এটিকে একটি ‘সাধারণ ঘটনা’ বলছেন আবার কিছু মানুষ বলছেন অভিনব। কেউ কেউ লিখেছেন ‘এটি একটি ভালোবাসার গল্প।’ আরেকজন মন্তব্য করেছেন, তিনি তার বিয়ের আসরে এমন কিছু করতে চান।

ক্রিকেট থেকে রাজনীতি, পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের জনপ্রিয়তা বিশ্বজুড়ে। তবে রাজনীতিতে আসার পর তাকে নিয়ে সমালোচনাও কম হয়নি। এখনও পর্যন্ত তিনি জেলে রয়েছেন। তবে মাঝেমধ্যে ভক্তদের ক্রিয়াকলাপে উঠে আসে তার স্মৃতি।

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon