আজ শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন

Logo
লক্ষ্মীপুরে বিএমএসএফ’র কমিটি অনুমোদন : সুমন সভাপতি ও সোহেল সম্পাদক নির্বাচিত

লক্ষ্মীপুরে বিএমএসএফ’র কমিটি অনুমোদন : সুমন সভাপতি ও সোহেল সম্পাদক নির্বাচিত

 

লক্ষ্মীপুরে বিএমএসএফ’র কমিটি অনুমোদন : সুমন সভাপতি ও সোহেল সম্পাদক নির্বাচিত

সংবাদ বিজ্ঞপ্তি॥

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের-বিএমএসএফ (রেজি: নং ০৬/২০২২) লক্ষ্মীপুর জেলা কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি পদে মীর ফরহাদ হোসেন সুমন (দৈনিক কালবেলা) ও সাধারণ সম্পাদক পদে মো: সোহেল রানা (বাংলাদেশ জার্নাল) মনোনীত হন।

সংগঠনের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি আহমেদ আবু জাফর এবং সাধারণ সম্পদক মেহেদী হাছান আগামী এক বছরের জন্য এ কমিটি অনুমোদন করেন। শনিবার (২১ অক্টোবর, ২০২৩) সংগঠনটির কেন্দ্রীয় কমিটির দপ্তর উপ-কমিটির পক্ষ থেকে লক্ষ্মীপুর জেলা কমিটি অনুমোদনের তথ্য নিশ্চিত করা হয়েছে।

কমিটির সহ-সভাপতিদ্বয় হলেন জাহাঙ্গীর হোসেন লিটন( রাইজিংবিডি) ও নজরুল ইসলাম দিপু(লক্ষ্মীপুর আলো)। যুগ্ম সাধারণ সম্পাদক পলাশ সাহা (আরটিভি), সাংগঠনিক সম্পাদক হাসান মাহমুদ শাকিল (দৈনিক প্রতিদিনের বাংলাদেশ, ঢাকাপোস্ট), দপ্তর সম্পাদক সুমন দাস (বিবার্তা২৪.কম), প্রচার সম্পাদক রাজীব হোসেন রাজু (আলোকিত সকাল), অর্থ ও আইটি বিষয়ক সম্পাদক নিজাম উদ্দিন (বাংলানিউজ২৪), আইন বিষয়ক সম্পাদক আলমগীর হোসেন (সকালের সময়), সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সুমন দাস (আজকের দর্পন), ক্রীড়া বিষয়ক সম্পাদক কামরুল হাসান হৃদয় (মেঘনা নিউজ), শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক জামাল উদ্দিন রাফি (বাংলাটিভি), ধর্ম বিষয়ক সম্পাদক কামাল উদ্দিন (লক্ষ্মীপুর নিউজ), পরিবেশ ও জলবায়ু বিষয়ক সম্পাদক ডালিম কুমার টিটু (এশিয়ান টিভি), নারী ও শিশু বিষয়ক সম্পাদক মাছুমা আক্তার রিতু (বাংলার আওয়াজ)।

কার্যনির্বাহী সদস্যরা হলেন- ড্যানি চৌধুরী শাকিক (দিনকাল), ফয়সাল কবির (সবুজ নিশান), অঞ্জন কুমার দাস (আমাদের লক্ষ্মীপুর), শরীফ উদ্দিন (লক্ষ্মীপুর সমাচার) ও কিশোর কুমার দত্ত (ফোকাস বাংলা)।

নবগঠিত কমিটির নেতৃবৃন্দ বিএমএসএফ ঘোষিত ১৪ দফা দাবি আদায়ে ঐক্যবদ্ধ থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon