আজ বুধবার, ১৭ Jul ২০২৪, ১১:৪০ অপরাহ্ন

Logo
‘অন্যায় রুখতে আদর্শ ছাত্র সমাজই যথেষ্ট’

‘অন্যায় রুখতে আদর্শ ছাত্র সমাজই যথেষ্ট’

 

‘অন্যায় রুখতে আদর্শ ছাত্র সমাজই যথেষ্ট’

প্রেস বিজ্ঞপ্তি :

চাঁদমারী এমসি অডিটোরিয়ামে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগরের মজলিশে শুরার শপথ গ্রহণ অধিবেশন অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথির বক্তব্যে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় অর্থ ও কল্যাণ সম্পাদক গাজী মুহাম্মাদ আলী হায়দার বলেন সাম্য মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠা করার জন্য এদেশ স্বাধীন হয়েছিল। দুঃখজনক বাস্তবতা হলো স্বাধীনতার পঞ্চাশ বছর অতিবাহিত হলেও দুর্নীতিগ্রস্ত নেতৃত্ব ও কায়েমী স্বার্থবাদীদের প্রতিহিংসা ও নোংরা রাজনীতির দরুণ এখনো সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠা সম্ভব হয়নি। দেশের প্রতিটি সেক্টর দুর্নীতির আতুড়ঘরে পরিণত হয়েছে। সাধারণ মানুষ প্রতিনিয়ত দুর্নীতি ও দুঃশাসনের যাতাকলে চরমভাবে পিষ্ট হচ্ছে। আর দুঃশাসনের এই কালো আবরণ মুছে দিতে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ কাজ করে যাচ্ছে। এইজন্য নেতৃবৃন্দদের বলবো আগামীর কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার লক্ষ্যে আদর্শ ছাত্র সমাজ গঠনে সর্বোচ্চ প্রয়াস চালাতে হবে। অন্যায় রুখতে আদর্শ ছাত্র সমাজই যথেষ্ট।

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগর সভাপতি মুহাম্মাদ জাহিদুল ইসলাম’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গাজী মুহাম্মাদ রেদোয়ান এর সঞ্চালনায় বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ সিরাজুল ইসলাম, প্রকাশনা ও দফতর সম্পাদক গাজী মুহাম্মাদ ত্বলহা হাসান, অর্থ ও কল্যাণ সম্পাদক মুহাম্মাদ রিফাত লস্কর, বিশ্ববিদ্যালয় সম্পাদক মুহাম্মাদ নাঈমুল ইসলাম, কওমী মাদরাসা সম্পাদক মুহাম্মাদ ইমরান মীর, স্কুল ও কলেজ সম্পাদক মুহাম্মাদ মুমিনুল ইসলাম, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মুহাম্মাদ মুঈনুল ইসলাম।

অধিবেশনের শুরুতে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগরের মজলিশে শুরা কমিটি-২০২৩ ঘোষণা করা হয়। এতে মুহাম্মাদ আলমগীর হুসাইন, মুহাম্মাদ তরিকুল ইসলাম, এ এস এম হাসিবুল্লাহ, মুহাম্মাদ আল-আমীন রিমন, মুহাম্মাদ মহিউদ্দিন খন্দকার, মানসুর রহমান মাহবুব, মুহাম্মাদ হাসিবুর রহমান, মুহাম্মাদ জহিরুল ইসলাম জিহাদ, মুহাম্মাদ ইমরান হোসেন, মুহাম্মাদ রবিউল ইসলাম, মুহাম্মাদ মাসউদুর রহমান, আব্দুল্লাহ আল গালিব, মুহাম্মাদ রাকিবুল ইসলাম শুরা সদস্য নির্বাচিত হন।

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon