আজ সোমবার, ২৭ মে ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন

Logo
ইউএনও’র বদলীর সুযোগে ফের সরকারি সম্পত্তি দখল

ইউএনও’র বদলীর সুযোগে ফের সরকারি সম্পত্তি দখল

 

ইউএনও’র বদলীর সুযোগে ফের সরকারি সম্পত্তি দখল

নিজস্ব প্রতিবেদক ॥

পদোন্নতির কারণে উপজেলা নির্বাহী অফিসারের বদলীর সুযোগকে কাজে লাগিয়ে ফের সরকারি সম্পত্তি দখল করে প্রকাশ্যেই চলছে স্থাপনা নির্মানের কাজ। বিষয়টি দেখার যেন কেউ নেই। ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার সরিকল বন্দর সংলগ্ন এলাকার।

সূত্রমতে, জনৈক নাসির মোল্লা নামের এক ব্যক্তি সরকারি কর্মকর্তাদের বাঁধা উপেক্ষা করে জোরপূর্বক সরিকল বন্দর সংলগ্ন পালপাড়া এলাকার সরকারি খাল দখল করে পাকা স্থাপনা নির্মাণ কাজ অব্যাহত রেখেছিলেন। খবর পেয়ে সদ্য বিদায়ী গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস গত ১৮ ফেব্রুয়ারি অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছিলেন। এরপর পদন্নোতির কারনে গত ১৯ ফেব্রুয়ারি ইউএনও বিপিন চন্দ্র বিশ্বাস গৌরনদী ত্যাগ করেন। এ সুযোগে দখলদার নাসির মোল্লা ফের সরকারি খাল দখল করে স্থাপনা নির্মাণ কাজ শুরু করেছেন।

বৃহস্পতিবার সকালে মোবাইল ফোনে সদ্য বিদায়ী গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস বলেন, ওইস্থানে আর কোন স্থাপনা নির্মান করা হবেনা বলে নাসিরের পরিবারের সদস্যরা মুচলেকা দিয়েছিলেন।

এ ব্যাপারে জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন বলেন, ঘটনাস্থলে কর্মকর্তাদের পাঠিয়ে এবার উচ্ছেদের পাশাপাশি দখলদারের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon