আজ সোমবার, ২৭ মে ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন

Logo
কলেজছাত্রীর প্রেমের শেষ পরিণতি আত্মহত্যা!

কলেজছাত্রীর প্রেমের শেষ পরিণতি আত্মহত্যা!

 

কলেজছাত্রীর প্রেমের শেষ পরিণতি আত্মহত্যা!

নিজস্ব প্রতিবেদক ॥

দীর্ঘদিনের প্রেমের সম্পর্কে উভয়পরিবারের অজান্তে সুখের সংসার করার জন্য কোর্ট ম্যারেজ করেও প্রেমিকের সাথে ঘর বাঁধা হলোনা বিএম কলেজের মাষ্টার্স দ্বিতীয় বর্ষের ছাত্রী নুপুর মন্ডলের (২৪)। কোর্ট ম্যারেজের বিষয়টি জানাজানির পর উভয়পরিবারের মধ্যে শুরু হওয়া কলহের কারণে অবশেষ গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন নুপুর মন্ডল।

মঙ্গলবার (০৭ ফেব্রুয়ারি) সকালে নিহতের লাশের ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার বাটাজোর ইউনিয়নের দক্ষিণ পশ্চিমপাড়া গ্রামের। নুপুর মন্ডল ওই গ্রামের সুধীর মন্ডলের মেয়ে। স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, কলেজ ছাত্রী নুপুরের সাথে পার্শ্ববর্তী হরহর গ্রামের পরিমল দাসের ছেলে পঙ্কজ দাসের দীর্ঘদিন থেকে প্রেমের সম্পর্ক চলে আসছিলো। তারা সুখের সংসার করার জন্য উভয়পরিবারের অজান্তে কোর্ট ম্যারেজও করেছিলো। বিষয়টি জানাজানি হওয়ার পর দুই পরিবারের মধ্যে চরম বিরোধ দেখা দেয়।

মঙ্গলবার সকালে নিহতের ভাই গুরুদেব মন্ডল বলেন, সোমবার বিকেলে বসতঘরে কেউ না থাকার সুযোগে ঘরের আড়ার সাথে গলায় রশি দিয়ে ফাঁস দেয় নুপুর। পরবর্তীতে তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন।

গৌরনদী মডেল থানার ওসি মো. আফজাল হোসেন বলেন, খবর পেয়ে হাসপাতাল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে মঙ্গলবার সকালে মর্গে প্রেরণ করা হয়েছে। বিষয়টি তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি উল্লেখ করেন।

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon