আজ রবিবার, ২৩ Jun ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন

Logo
কাজিরহাটে সাংবাদিকদের সাথে বীর মুক্তিযোদ্ধা মহসিন সিকদারের মতবিনিময় সভা

কাজিরহাটে সাংবাদিকদের সাথে বীর মুক্তিযোদ্ধা মহসিন সিকদারের মতবিনিময় সভা

কাজিরহাটে সাংবাদিকদের সাথে বীর মুক্তিযোদ্ধা মহসিন সিকদারের মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক॥

হিজলা-মেহেন্দিগঞ্জ-কাজিরহাট নির্বাচনী এলাকা বরিশাল-৪ আসন হতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ (নৌকার) মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত মেজর মোঃ মহসিন সিকদার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। কাজিরহাট থানার শাখা আওয়ামী লীগ অফিসে মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বেলা ১১টায় মুলাদী-হিজলা-মেহেন্দিগঞ্জ ও কাজিরহাট থানা সমন্বয়ে মুলাদী টেলিভিশন সাংবাদিক ফোরাম’র সভাপতি ও কাজিরহাট থানা প্রেসক্লাবের সভাপতি, এস টিভির প্রতিনিধি মোঃ লিটন তালুকদারের সভাপতিত্বে এবং জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি ও মুলাদী টেলিভিশন সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা উপদেষ্টা সাংবাদিক মাস্টার মোঃ নিজাম উদ্দিনের উপস্থাপনায় মতবিনিময় সভা পরিচালিত হয়।

প্রধান অতিথি আলহাজ মেজর (অবঃ) মোঃ মহসিন সিকদার তার বক্তব্যে সাংবাদিকদের বলেন আপনারা জাতির বিবেক, আমার এলাকার জনসমর্থন আনুমানিক ৭০%। আপনারা জেনে শুনে সত্যতা প্রকাশ করবেন। আমাকে ২০০১ সালে আমার নেত্রী শেখ হাসিনা নৌকার মনোনয়ন দেওয়ার পরে বিভিন্ন প্রহসনের কারণে আমি নির্বাচনে বিজয়ী হতে পারিনি।

পরাজয়ের পরে বিজয়, এই প্রতিজ্ঞায় এলাকায় কাজ করে যাচ্ছি। আমার বিশ্বাস আমার এ বয়সে আমাকে আমার নেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা মনোনয়ন দিবেন। তিনি বলেন, নৌকা যার আমি তার।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বরিশালের সাধারণ সম্পাদক মোঃ আফছার উদ্দিন মৃধা, কাজিরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক বরিশাল বার্তার প্রতিনিধি মোঃ তারেক হোসেন, দৈনিক আমার সংবাদের প্রতিনিধি মাসুদ আহমেদ, কাজিরহাট প্রেসক্লাব সহ-সভাপতি মোঃ মনিরুজ্জামান (মনির হোসেন), সাংবাদিক মোঃ বজলুর রহমান, মোঃ আজিজুল হক, মোঃ শাহিন, মোঃ বাবুল ও সেন্টু প্রমুখ।

উল্লেখ্য, তিনি এলাকার প্রতিটি ওয়ার্ড, ইউনিয়নের প্রতিটি বাড়ি বাড়ি প্রচার-প্রচারণা চালাচ্ছেন এবং ইতোমধ্যে তিনি বিভিন্ন এলাকায় স্কুল, কলেজ, ব্রিজ, কালভার্ড নির্মাণ করে জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছেন। সেই ব্যক্তিত্ব বীরমুক্তিযোদ্ধা আলহাজ মেজর (অবঃ) মোঃ মহসিন সিকদার ইলেকট্রনিক ও প্রিণ্ট মিডিয়া সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেন।

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon