আজ সোমবার, ২৭ মে ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন

Logo
কিশোরকে যৌন নিপীড়নের অভিযোগে ট্রাক্টর চালককে রক্তাক্ত জখম

কিশোরকে যৌন নিপীড়নের অভিযোগে ট্রাক্টর চালককে রক্তাক্ত জখম

 

কিশোরকে যৌন নিপীড়নের অভিযোগে ট্রাক্টর চালককে রক্তাক্ত জখম

নিজস্ব প্রতিবেদক॥

দোকান থেকে ডেকে নিয়ে এক কিশোরকে (১৮) যৌন নিপীড়নের অভিযোগ পাওয়া গেছে এক ট্রাক্টর চালকের বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগী কিশোরের বাবা থানায় অভিযোগ দায়ের করেছেন। তবে যৌন নিপীড়নের ঘটনা সাজানো নাটক বলে দাবী করেছেন ট্রাক্টর চালক। ঘটনাটি বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের কমলাপুর গ্রামের বেইলী ব্রীজ এলাকার।

ভুক্তভোগী কিশোর অভিযোগ করে বলেন, রোববার রাত আটটার দিকে একই এলাকার দূর সম্পর্কীয় দাদা মালেক সরদার (৪৫) তাকে চায়ের দোকান থেকে ডেকে নিয়ে নির্মাণাধীন একটি দালানের মধ্যে যৌন নিপীড়ন চালায়। এসময় তার ডাকচিৎকারে আসপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যাওয়ার সময় দালানের দেয়ালে আঘাত লেগে মালেকের মাথা ফেটে যায়। অভিযোগ অস্বীকার করে উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন মালেক সরদার বলেন, নিজে একটি দালান করবো। তাই ওই ছেলেটিকে নিয়ে নির্মানাধীন দালানের ডিজাইন দেখতে যাই। সেখানে গিয়ে লাইটের আলো জ্বালিয়ে দালানটি দেখছিলাম। এরইমধ্যে রাসেল নামের এক যুবকের নেতৃত্বে আমার ওপর হামলা চালিয়ে রক্তাক্ত জখম করে।

তিনি আরও বলেন, আমার ভাইয়ের সাথে আমার দ্বন্দ রয়েছে। ওই দ্বন্দের জেরধরে ভাড়াটিয়া লোকজন দিয়ে হামলা চালিয়ে মিথ্যে নাটক সাজানো হয়েছে। এ বিষয়ে গৌরনদী মডেল থানার ওসি বলেন, অভিযোগের তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon