আজ শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন

Logo
গণমানুষের হৃদয়ে জায়গা করে নিতে মাঠে নেমেছেন কাউন্সিলর প্রার্থী ছিদ্দিকুর রহমান

গণমানুষের হৃদয়ে জায়গা করে নিতে মাঠে নেমেছেন কাউন্সিলর প্রার্থী ছিদ্দিকুর রহমান

 

গণমানুষের হৃদয়ে জায়গা করে নিতে মাঠে নেমেছেন কাউন্সিলর প্রার্থী ছিদ্দিকুর রহমান

নিজস্ব প্রতিবেদক ॥
আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতার লক্ষ্যে সকল গণমানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ ছিদ্দিকুর রহমান।

স্থানীয় সূত্রে জানা গেছে, ১৫ নং ওয়ার্ডবাসীর সেবা করার লক্ষ্যে নির্বাচনে অংশগ্রহণ করবেন তিনি। ব্যক্তিগত প্রচার-প্রচারনায় নির্বাচনের সকল প্র‌তিদ্বন্দ্বী প্রার্থীদেরকে পিছনে ফেলে সকাল থেকে গভীর রাত পর্যন্ত ভোটারদের দ্বারে দ্বারে ছুটে বেড়াচ্ছেন তিনি। জনগণকেও এলাকার উন্নয়নের জন্য দিচ্ছেন নানা ধরনের প্রতিশ্রুতি। বিভিন্ন সামাজিক কাজেও সময় দিচ্ছেন। পাশাপাশি সাজিয়েছেন পু‌রো নির্বাচনী এলাকা।

এলাকায় নিজের ব্যক্তি ইমেজে ভোটারদের মন জয় করার চেষ্টা করছেন। এর বাইরেও তার আলাদা পরিচয় রয়েছে। জনগনের মাঝেও তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন। জানা যায়, বিগত সময়গুলোতে অত্র এলাকার বিভিন্ন সামাজিক কর্মকান্ডে সবসময় অংশগ্রহন করেন। মানুষের জন্য কিছু করার মানসিকতা তার আছে। বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে সুসম্পর্ক বজায় রেখেছেন। মহামারী করোনা ভাইরাসের সংক্রমণের সময়ে তিনি নিজ উদ্যোগে সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা এবং নিজ সামর্থ অনুযায়ী অসহায় মানুষের পাশে থেকে সাহায্য সহযোগিতা করার চেষ্টা করছেন। সব সময় সবার বিপদে-আপদে তাকে পাওয়া যায় এমনটাই জানান স্থানীয় লোকজন।

সাংবাদিকদের সাথে আলাপকালে মোঃ ছিদ্দিকুর রহমান জানান, ছোট বেলা থেকে সকল পেশাজীবীসহ অসহায়-দু:স্থ মানুষের খোঁজ-খবর নিতাম। তারই ধারাবাহিকতায় তাদের ইচ্ছাতে এমন সিদ্ধান্ত। সবসময় মানুষের কল্যাণে কাজ করতে চাই। আগামী ১২ জুনের নির্বাচনে ভোটারদের রায়ে বিজয়ী হতে পারলে ১৫ নং ওয়ার্ডবাসীর উন্নয়নে কাজ করবো। মানুষ সুষ্ঠুভাবে ভোট দিতে পারলে আমি বিজয়ী হবো ইনশাআল্লাহ।

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon