আজ সোমবার, ২৭ মে ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন

Logo
দেড় মাসেও উদ্ধার হয়নি অপহৃতা স্কুল ছাত্রী

দেড় মাসেও উদ্ধার হয়নি অপহৃতা স্কুল ছাত্রী

 

দেড় মাসেও উদ্ধার হয়নি অপহৃতা স্কুল ছাত্রী

নিজস্ব প্রতিবেদক ॥

স্কুলে যাওয়ার সময় স্কুল ছাত্রীকে অপহরণের ঘটনায় মামলা দায়েরের দেড় মাস অতিবাহিত হলেও অপহৃাতে উদ্ধার করতে পারেনি পুলিশ। ফলে অপহৃতা স্কুল ছাত্রীর পরিবারের মধ্যে তীব্র ক্ষোভ বিরাজ করছে। ঘটনাটি বরিশালের বাবুগঞ্জ উপজেলার ভুতেরদিয়া স্টীমারঘাট এলাকার।

রবিবার (০৭ মে) দুপুরে অপহৃতার পিতা মোখলেচ আকন অভিযোগ করে বলেন, আমার স্কুল পড়–য়া নাবালিকা মেয়েকে (১৫) দীর্ঘদিন যাবত কু-প্রস্তাব দিয়ে আসছিলো ভুতেরদিয়া গ্রামের আব্দুর রবের বখাটে ছেলে সাঈদ। তার (সাঈদ) কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গত ১৬ মার্চ স্কুলের যাওয়ার পথে ভুতেরদিয়া স্টীমারঘাট এলাকা থেকে জোরপূর্বক আমার মেয়েকে অপহরণ করে নিয়ে যায় সাঈদ ও তার সহযোগীরা। এ ঘটনায় অপহরণকারী সাঈদ ও তার সহযোগীদের বিরুদ্ধে বরিশাল বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতে মামলা দায়ের করা হয়।

অভিযোগ করে তিনি আরও বলেন, মামলা দায়েরের দেড় মাস অতিবাহিত হলেও অপহরণকারী সাঈদকে গ্রেপ্তার কিংবা অপহৃতাকে উদ্ধার করতে পারেনি পুলিশ। মেয়েকে উদ্ধারের জন্য তিনি প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেন। বাবুগঞ্জ থানার ওসি মোঃ মাহবুবুর রহমান জানান, মামলার মূল আসামীকে গ্রেপ্তার ও ভিকটিমকে উদ্ধারের জন্য পুলিশের অভিযান অব্যাহত আছে।

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon