আজ শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন

Logo
নির্বাচন করে আগামীতে ক্ষমতায় যাব : জাপা মহাসচিব

নির্বাচন করে আগামীতে ক্ষমতায় যাব : জাপা মহাসচিব

নির্বাচন করে আগামীতে ক্ষমতায় যাব : জাপা মহাসচিব

পল্লী জনপদ ডেস্ক॥

জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু ব‌লে‌ছেন, নির্বাচন করে জাতীয় পার্টি ক্ষমতায় আসার স্বপ্ন দেখছে। আর আওয়ামী লীগ হবে বিরোধী দল। বুধবার (১৩ ডিসেম্বর) জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে সাংবাদিকদের স‌ঙ্গে আলাপকালে এসব কথা বলেন চুন্নু।

জাপা মহাস‌চিব ব‌লেন, এই যে এবার আমরা সরাসরি তাদের (আওয়ামী লীগের) সঙ্গে ভোট যুদ্ধে লিপ্ত হয়েছি। নো জোট, নো মহাজোট। নো আসন বণ্টন, ডাইরেক্ট ফাইট। আমরা প্রথম থেকেই জোট বা মহাজোটে যাওয়ার সিদ্ধান্ত নেই।

চুন্নু ব‌লেন, আমাদের আত্মবিশ্বাস আছে— নির্বাচনে গেলে আমরা ভালো করব। তাই আমরা নির্বাচনে এসেছি। কেউ যদি আমাদের বিশ্বাস না করে, সেটা তাদের বিষয়। কেন বিশ্বাস করে না, সেটা তারাই ভালো বলতে পারবে। কিন্তু আমরা সবাইকে বিশ্বাস করি।

জাতীয় পার্টি নির্বাচন কর‌তে এসেছে জা‌নি‌য়ে দলটির মহাস‌চিব ব‌লেন, আমরা নির্বাচন করতেই এসেছি। আমাদের দাবি একটাই— যেন ভোটকেন্দ্র ভোটারদের আসার পরিবেশ থাকে। নির্বাচন করে আগামীতে ক্ষমতায় যাব সেই স্বপ্নেও আমরা বিভোর। আওয়ামী লীগ বিরোধী দলে যাবে। এরকম চিন্তাই আমাদের মধ্যে আছে।

মঙ্গলবার রাতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ দলটির অন্যান্য নেতাদের সাক্ষাতের প্রসঙ্গ টা‌নেন চুন্নু। তি‌নি ব‌লেন, নির্বাচন কেমন হবে, প্রশাসন, আইন শৃঙ্খলা বাহিনীর ভূমিকা কী হবে, ভোটাররা কীভাবে কেন্দ্র আসবে— এসব নিয়ে আলোচনা হয়েছে, আড্ডা হয়েছে। সূত্র : ঢাকা পোস্ট

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon