আজ শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন

Logo
শিরোনামঃ
নির্বাচন নিয়ে বিএনপির কোন প্রস্তুতি নেই : গয়েশ্বর

নির্বাচন নিয়ে বিএনপির কোন প্রস্তুতি নেই : গয়েশ্বর

 

নির্বাচন নিয়ে বিএনপির কোন প্রস্তুতি নেই : গয়েশ্বর

নিজস্ব প্রতিবেদক ॥

বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী গয়েশ্বর চন্দ্র রায় বলেছন, নির্বাচন নিয়ে বিএনপির কোন প্রস্তুতি নেই। রাষ্ট্র ক্ষমতা থেকে শেখ হাসিনাকে বিতারিত না করা পর্যন্ত এদেশে কোন নির্বাচন হবেনা। বিএনপির এখন একটাই কাজ ক্ষমতা থেকে শেখ হাসিনাকে বিতারিত করে এ দেশের গণতন্ত্র উদ্ধারের মাধ্যমে জনগনের ভোটাধিকার ফিরিয়ে দেওয়া।

তিনি আরও বলেন, শেখ হাসিনাকে রাষ্ট্র ক্ষমতা থেকে বিতারিত করা ছাড়া দেশের কোন ভবিষ্যত নেই। অবাধ সুষ্ঠ নির্বাচনের একদফা দাবী আদায়ের পূর্ব শর্ত হচ্ছে শেখ হাসিনার পদত্যাগ। আদালতের বিচারপতিরা আজ ন্যায় বিচার করতে পারেন না। বর্তমানে সকল আদালত চলে ওপরের নির্দেশে। তাই শেখ হাসিনাকে ক্ষমতায় রাখার সময় আর বেশি দিন নেই, তার সময় শেষ হয়ে এসেছে। দেশের অর্থনৈতিক অবস্থা ভয়াবহ কোন ব্যাংকে টাকা নাই। লুটপাট আর দুর্নীতির মাধ্যমে সব শেষ করে দেয়া হয়েছে। যে কারণে ব্যবসায়ীরা আজ এলসি খুলতে পারছে না। দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে গয়েশ্বর বলেন, আমাদের গণতন্ত্র উদ্ধারের জন্য যুদ্ধ শুরু হয়ে গেছে। আপনারা সকলেই প্রস্তুত হন। বুধবার বেলা ১১টায় নগরীর সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপির দলীয় কার্যালয়ের সামনে গণতন্ত্র হত্যা দিবসের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে গয়েশ্বর চন্দ্র রায় এসব কথাগুলো বলেছেন।

বরিশাল মহানগর, জেলা দক্ষিণ ও উত্তর বিএনপির আয়োজনে অনুষ্ঠিত সমাবেশে মহানগর বিএনপির আহবায়ক মনিরুজ্জামান খান ফারুকের সভাপতিত্বে ও সদস্য সচিব এ্যাডভোকেট মীর জাহিদুল কবির জাহিদ এবং জেলা বিএনপি দক্ষিণ সদস্য সচিব এ্যাডভোকেট আবুল কালাম শাহিনের সঞ্চলনায় সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক এমপি এ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন, সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক নান্নু, কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কাজী রওনোকুল ইসলাম টিপু, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও বরিশাল জেলা দক্ষিণ বিএনপি আহবায়ক আবুল হোসেন খান, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার আব্দুস সোবাহান প্রমুখ।

এর আগে সমাবেশের সামনে যাওয়াকে কেন্দ্র করে বিএনপির নেতৃবৃন্দের সামনে সংঘর্ষে জড়ায় স্বেচ্ছাসেবক দলের দুই পক্ষের সমর্থকরা। এ সময় মারামারির একপর্যায়ে চেয়ার ছোঁড়াছুরি করতে দেখা গেছে।

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon