আজ শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন

Logo
পদ্মা সেতুর এক্সপ্রেসওয়ের রেলিং ভেঙে বাস খাদে, নিহত ১৭, আহত ৩০

পদ্মা সেতুর এক্সপ্রেসওয়ের রেলিং ভেঙে বাস খাদে, নিহত ১৭, আহত ৩০

 

পদ্মা সেতুর এক্সপ্রেসওয়ের রেলিং ভেঙে বাস খাদে, নিহত ১৭, আহত ৩০

পল্লী জনপদ ডেস্ক॥

মাদারীপুরের শিবচরে পদ্মা সেতুর এক্সপ্রেসওয়ে থেকে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ১৭ যাত্রী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ৩০ জন।

রবিবার (১৯ মার্চ) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার কুতুবপুর এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহতদের মধ্যে একজন সুইটি (২০)। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। তার বাবার নাম মাসুদ মিয়া। সুইটির বাড়ি গোপালগঞ্জ সদরের পাঁচুরিয়া গ্রামে।

স্থানীয়দের বরাত দিয়ে শিবচর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু নাঈম মো. মোফাজ্জেল হক জানান, সকালে খুলনা থেকে ছেড়ে আসা ইমাদ পরিবহনের একটি বাস কুতুবপুর এলাকায় পদ্মা সেতুর আগে এক্সপ্রেসওয়ে থেকে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ সময় বাসটি দুমড়ে-মুচড়ে যায়। বাসের মধ্যে থেকে ১৪ জন যাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। হাসপাতালে নেওয়ার পথে আরও তিনজনের মৃত্যু হয়েছে।

ওসি আরও জানান, আহত হয়েছেন বহু। হতাহতের সংখ্যা বাড়তে পারে। উদ্ধারকাজ চলছে। বিস্তারিত পরে জানানো হবে।

জাজিরা ফায়ার স্টেশনের সাব অফিসার শেখ আবুল হাসেম, ‘বাসের মধ্য থেকে ১৪ জনের মরদেহ উদ্ধার করেছি। হাসপাতালে নেওয়ার পথে আরও তিনজনের মৃত্যু হয়েছে। মরদেহগুলো শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।

আহতদের উদ্ধার করে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে উদ্ধারকাজ পরিচালনা করছেন। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।’

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon