আজ সোমবার, ২৭ মে ২০২৪, ০৩:৩৯ অপরাহ্ন

Logo
বরিশালে আহত সাংবাদিক শুভ’র খোঁজ খবর নিলেন বিএমএসএফ’র কেন্দ্রীয় সভাপতি আবু জাফর

বরিশালে আহত সাংবাদিক শুভ’র খোঁজ খবর নিলেন বিএমএসএফ’র কেন্দ্রীয় সভাপতি আবু জাফর

 

বরিশালে আহত সাংবাদিক শুভ’র খোঁজ খবর নিলেন বিএমএসএফ’র কেন্দ্রীয় সভাপতি আবু জাফর

নিজস্ব প্রতিবেদক॥

বরিশালে গভীর রাতে দুর্বৃত্তদের হামলায় আহত সাংবাদিক এম আর শুভ’র খোঁজ খবর নেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ) কেন্দ্রীয় কমিটির সভাপতি আহমেদ আবু জাফর। বুধবার (০৯ আগস্ট, ২০২৩) বাদ আছর শুভ’র রুপাতলীস্থ বাসভবনে ছুটে আসেন এই সাংবাদিক নেতা।

এসময় আহত শুভ’র সার্বিক বিষয়ে খোঁজ-খবর নেন তিনি। পাশাপাশি সংগঠনের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন সাংবাদিক নেতা আবু জাফর।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বরিশাল জেলা কমিটির সাধারণ সম্পাদক মো: আফছার উদ্দিন মৃধা, অনলাইন নিউজ পোর্টাল বাংলার ক্রাইম বার্তার সম্পাদক মামুন হাওলাদার, হাবিবুর রহমান প্রমুখ।

উল্লেখ্য, গত ২৪ জুলাই রাতে অফিস শেষে বাসায় ফেরার পথে দুর্বৃত্তরা শুভকে কুপিয়ে জখম করে। তিনি বরিশাল থেকে প্রকাশিত দৈনিক সত্য সংবাদ পত্রিকার বার্তা সম্পাদক ও বিএমএসএফ’র সদস্য পদে দায়িত্ব পালন করছেন।

তিনি বলেন, দেশে যে হারে সাংবাদিক নির্যাতন, নিপীড়ন, হয়রানী ও হত্যার ঘটনা বাড়ছে তাতে সর্বাগ্রে সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়ন জরুরী। আইনটি প্রণয়ন করা না হলে সাংবাদিকরা নিরাপদে পেশাগত দায়িত্ব পালন করতে পারবে না। সাংবাদিকদের জন্য যে কোন আইনের চেয়ে সাংবাদিক সুরক্ষা আইটি অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মন্তব্য করেছেন বাংলাদেশ মমফস্বল সাংবাদিক ফোরামের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি আহমেদ আবু জাফ। তিনি সরকারকে অবিলম্বে সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়নের দাবি করেন।

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon