আজ শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন

Logo
বরিশালে নাইটগার্ডের সতর্কতায় দু’চোর আটক

বরিশালে নাইটগার্ডের সতর্কতায় দু’চোর আটক

বরিশালে নাইটগার্ডের সতর্কতায় দু’চোর আটক

নিজস্ব প্রতিবেদক॥

বরিশাল নগরীর বগুড়া রোড় এলাকার নাইটগার্ড হানিফের সতর্কতায় ফোন ফর ইউ মোবাইল গ্যালারি নামের এক প্রতিষ্ঠানের প্রকাশ্য দিনের আলোতে কয়েক লক্ষ টাকার মোবাইল প্রতিষ্ঠান থেকে চুরি হওয়া থেকে রক্ষা পাওয়াসহ প্রতিষ্ঠানের ভিতর হতে ফারুক ও রাজু নামের আন্ত:জেলা তালা ভাঙ্গা সংঘবদ্ধের ২ সদস্যকে আটক করেছে কোতয়ালী মডেল থানা পুলিশ।

বুধবার (১৩ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে নগরীর বগুড়া রোডের উক্ত প্রতিষ্ঠানের তালা কেটে ভিতরে প্রবেশ করে প্রতিষ্ঠানে বিক্রির মোবাইল ব্যাগে ভরার আগেই দাড়োয়ান হানিফের সতর্কতায় বাহির থেকে আটকে রেখে স্থানীয় জনতা জড়ো করে পুলিশ খবর দেয়।

এ সময় কোতয়ালী মডেল থানার টহলরত পুলিশ সদস্য এ.এস আই হানিফ ও সঙ্গিও ফোর্সের গাড়ি চলে এসে প্রতিষ্ঠানের ভিতরে প্রবেশ করে ফারক ও রাজুকে আটক করে। এ সংবাদ পেয়ে থানা থেকে ছুটে আসে পুলিশ পরিদর্শক (তদন্ত) আমানুল্লাহ আল বারী। এদিকে দাড়োয়ানের ফোন কল পেয়ে প্রতিষ্ঠানের মালিক জিয়াউর রহমান দ্রুত ছুটে আসে তার প্রতিষ্ঠানে।

পরবর্তীতে বরিশাল মেট্রোপলিটন অতিরিক্ত পুলিশ কমিশনার ফজলুল হক ঘটনাস্থলে এসে ফারুক ও রাজুকে জিজ্ঞাসাবাদ করা হলে ফারুক ও রাজু বলেন তাদের সাথে আরো বাহিরে নজর রাখার জন্য অপেক্ষা করা সহ পাহারায় নিয়োজিত ছিল। এদিকে দাড়োয়ান হানিফের টেে পাওয়া দেখে অপর সদস্যরা ঘটনাস্থল থেকে সটকে পড়ে।

এসময় নাইটগার্ড হানিফ পুলিশ সদস্যদের বলেন, সকাল সাড়ে ৭টা বেজে গেলে সে একটু পাশে যায় এসময় হঠাৎ তালা ভাঙ্গার শব্দ পেয়ে প্রতিষ্ঠানের কাছে আসলে দেখতে পায় দোকানের বাহিরের তালা ভাঙ্গা ও ভিতরে লোক প্রবেশ করেছে। তখনই লোকজন ডাকদিয়ে জড়ো করে মালিক জিয়াকে কল করে।

এব্যাপারে প্রতিষ্ঠানের মালিক জিয়া বলেন হঠাৎ করে কিছু বলা যাচ্ছেনা। তার প্রতিষ্ঠানের অন্য কিছু খোয়া গেছে কিনা তবে সোকের্সের ভিতর থেকে কোন মোবাইল সেট খোয়া যায়নি। এব্যাপারে অতিরিক্ত পুলিশ কমিশনার ফজলুর রহমান বলেন, এবিষয়ে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon