আজ সোমবার, ২৭ মে ২০২৪, ১২:০৭ অপরাহ্ন

Logo
বরিশাল কোতয়ালি মডেল থানার নতুন ওসি আনোয়ার হোসেন’র দায়িত্ব গ্রহণ

বরিশাল কোতয়ালি মডেল থানার নতুন ওসি আনোয়ার হোসেন’র দায়িত্ব গ্রহণ

 

বরিশাল কোতয়ালি মডেল থানার নতুন ওসি আনোয়ার হোসেন’র দায়িত্ব গ্রহণ

নিজস্ব প্রতিবেদক ॥

বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানার ইনচার্জ হিসেবে নিয়োগ পেয়েছেন চৌকস পুলিশ কর্মকর্তা আনোয়ার হোসেন। দীর্ঘ এক বছর বরিশাল রেঞ্জে কর্মরত থাকার পর তিনি বিভাগীয় জেলা শহরের গুরুত্বপূর্ণ এই থানার দায়িত্ব পেলেন। ভোলা জেলার দৌলতখান উপজেলার বাসিন্দা পুলিশ কর্মকর্তা আনোয়ার হোসেন রোববার আনুষ্ঠানিকভাবে থানায় যোগদান করেছেন। এখানে এতদিন দায়িত্ব পালনকারী পুলিশ কর্মকর্তা (ওসি) আজিমুল করিম বরিশাল মেট্রোপলিটন গোয়েন্দা (ডিবি) পুলিশে বদলি হয়েছেন।

পুলিশের একটি সূত্র জানায়, সদ্য বদলি হওয়া ওসি আজিমুল হক দায়িত্বভার হস্তান্তর করার পরপরই রোববার আনোয়ার হোসেন আনুষ্ঠানিকভাবে কোতয়ালি থানায় যোগদান করেন। এবং তাকে থানা পুলিশের অপরাপর কর্মকর্তারা (এসআই, এএসআই ও কনস্টেবল) ফুল দিয়ে বরণ করে নেয়।

স্বচ্ছ-সৎ, পরিশ্রমী ও দায়িত্বশীল পুলিশ কর্মকর্তা হিসেবে খ্যাতিপ্রাপ্ত ওসি আনোয়ার হোসেন এর পূর্বে বরিশাল মেট্রোপলিটনের দুই থানা কাউনিয়া ও বিমানবন্দর থানায় ওসি হিসেবে দায়িত্ব পালন করেছেন। সেই সময় কর্মক্ষেত্রে বিশেষ ও গুরুত্বপূর্ণ ভুমিকা রেখে তিনি বেশ আলোচিত হয়েছেন।

এছাড়া এই পুলিশ কর্মকর্তা বরিশাল জেলা পুলিশের আওতাধীন বাকেরগঞ্জ, উজিরপুর, মেহেন্দিগঞ্জ এবং পিরোজপুরের কাউখালী থানায়ও ওসি হিসেবে দায়িত্ব পালন করেন।

পুলিশের একটি সূত্র জানায়, ওসি আনোয়ার হোসেন শিল্প পুলিশ থেকে বদলি হয়ে বছরখানেক আগে বরিশাল রেঞ্জে যোগদান করেন। সেখান থেকে চলতি মাসের শুরুর দিকে তাকে বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানায় নিয়োগ দেওয়া হয়।

রোববার (২৯ জানুয়ারি) থানার দায়িত্বভার গ্রহণ করেছেন জানিয়ে এই পুলিশ কর্মকর্তা এক প্রতিক্রিয়ায় বলেন, গুরুত্বপূর্ণ এই থানা তার কর্মপরিধি এবং দায়িত্ব বাড়িয়ে দিয়েছে। উপরস্থ কর্মকর্তাদের দিকনির্দেশনায় স্বচ্ছ ও সৎ মানসিকতা নিয়ে আগামী দিনগুলোতে থানা আওতাধীন বাসিন্দাদের জান-মাল রক্ষায় কাজ করবেন বলে জানান তিনি।

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon