আজ সোমবার, ২৭ মে ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন

Logo
বরিশাল জেলা উত্তর বিএনপির আহবায়ক কমিটি বিলুপ্তির দাবিতে বিক্ষোভ

বরিশাল জেলা উত্তর বিএনপির আহবায়ক কমিটি বিলুপ্তির দাবিতে বিক্ষোভ

 

বরিশাল জেলা উত্তর বিএনপির আহবায়ক কমিটি বিলুপ্তির দাবিতে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক ॥

অর্থ-বাণিজ্যের মাধ্যমে অসৎ, চরিত্রহীন, ওয়ান ইলেভেনের সংস্কারপন্থি ও দলছুট নিস্ক্রীয় নেতাকর্মীদের নিয়ে জেলার গৌরনদী, আগৈলঝাড়া উপজেলা ও পৌর বিএনপির আহবায়ক কমিটি ঘোষণার অভিযোগে প্রতিবাদ সভা এবং ঘোষিত জেলা উত্তর বিএনপির আহবায়ক কমিটি বিলুপ্তির দাবিতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে বরিশাল জেলা ও মহানগর বিএনপির দলীয় কার্যালয়ের সামনে বিএনপির তৃনমূল নেতাকর্মীদের ব্যানারে প্রতিবাদ সভা শেষে নগরীতে বিক্ষোভ মিছিল বের করা হয়। গৌরনদী ও আগৈলঝাড়া এবং গৌরনদী পৌর বিএনপির নেতাকর্মীদের আয়োজনে প্রতিবাদ সভায় বিক্ষুব্দ নেতাকর্মীরা সদ্য ঘোষিত সকল আহবায়ক কমিটি প্রত্যাহারসহ বরিশাল উত্তর জেলা বিএনপির আহবায়ক কমিটি বিলুপ্ত ঘোষনার জন্য দলের হাইকমান্ডের কাছে জোর দাবি করেন। পাশাপাশি ত্যাগী ও নির্যাতিত নেতাকর্মীদের সমন্ময়ে একটি গ্রহণযোগ্য নতুন কমিটি ঘোষনার দাবি করা হয়।

বরিশাল উত্তর জেলা বিএনপির সদস্য বীর মুক্তিযোদ্ধা এসএম আফজাল হোসেনের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, উত্তর জেলা বিএনপির সদস্য আ.ফ.ম রশিদ দুলাল, এসএম মনিরুজ্জামান মনির, আবুল হোসেন লাল্টু, মনজুর হোসেন মিলন, শফিকুর রহমান শরীফ স্বপন, আকতার হোসেন বাবুল, তাইফুর রহমান কচি, শাহ মো. বকতিয়ার, মাহবুবুর রহমান, আনোয়ার সাদাত তোতা, মোল্লা মাহফুজ, জাহিদুল ইসলাম পান্না, আরিফ হোসেন প্রমুখ।

প্রতিবাদ সভা শেষে নগরীতে সদ্য ঘোষিত উপজেলা ও পৌর বিএনপির আহবায়ক কমিটিসহ জেলা উত্তর বিএনপির আহবায়ক কমিটি বাতিলের দাবিতে নগরীতে বিক্ষোভ মিছিল বের করা হয়। একই দাবিতে ইতোমধ্যে বরিশাল উত্তর জেলার আওতাধীন সদ্য ঘোষিত মুলাদী উপজেলা ও পৌর কমিটি এবং দক্ষিণ জেলার বাকেরগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে অনুরূপ প্রতিবাদ সভা, বিক্ষোভ মিছিল এবং সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon