আজ শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন

Logo
শিরোনামঃ
বাউফল উপজেলা চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার দাবিতে সংবাদ সম্মেলন

বাউফল উপজেলা চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার দাবিতে সংবাদ সম্মেলন

 

বাউফল উপজেলা চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার দাবিতে সংবাদ সম্মেলন

বাউফল প্রতিনিধি ॥

পটুয়াখালী-২ বাউফল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব হাওলাদারের ওপর পৈশাচিক হামলার প্রতিবাদে শনিবার (১৮ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে বগা ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আবদুল মোতালেব হাওলাদারের বড় ছেলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও বগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদ হাসান।

লিখিত বক্তব্যে তিনি বলেন, শুক্রবার (১৭ মার্চ) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে আমার বাবা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মোতালেব হাওলাদারের নেতৃত্বে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে আনন্দ মিছিলসহকারে আওয়ামী লীগ কার্যালয় জনতা ভবনের দিকে অগ্রসর হলে উপজেলা গেইটের সামনে পুলিশ মিছিলে বাঁধা দেয়।

এরপর পুলিশের শেল্টারে আ স ম ফিরোজ এমপির ভাইর ছেলে মনির মোল্লার নেতৃত্বে ৫৯-৬০ জন মিছিলে হামলা করে এবং আমার বাবা বীর মুক্তিযোদ্ধা মোতালেব হাওলাদারকে হত্যার উদ্দেশে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে ও পিটিয়ে জখম করে। এছাড়াও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ২০-২৫ জন নেতাকর্মীকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। তিনি এ ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

তিনি তার বক্তব্যে আরও বলেন, এর আগে আওয়ামী লীগ কার্যালয় জনতা ভবনের সামনে আ স ম ফিরোজ এমপির উপস্থিতিতে আমাকে কুপিয়ে জখম করে। আমার বাবা বর্তমানে ঢাকা একটি হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

এমপি আ স ম ফিরোজের প্রত্যক্ষ মদদে তার ভাইর ছেলের নেতৃত্বে আমার বাবার ওপর এ জঘন্য হামলা চালানো হয়। সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন বগা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা লাল মিয়া মাঝি।

অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-ভাপতি তালুকদার মোঃ জাহাঙ্গীর হোসেন, বিথিকা হাওলাদার, আবুল হোসেন হাওলাদার, অসিত বরণ হাওলাদার আবুল বশার এবং কাজী রব প্রমুখ।

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon