আজ রবিবার, ২৩ Jun ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন

Logo
বিএমএসএফ প্রতিষ্ঠাতা আহমেদ আবু জাফর’র পিতার দাফন সম্পন্ন

বিএমএসএফ প্রতিষ্ঠাতা আহমেদ আবু জাফর’র পিতার দাফন সম্পন্ন

বিএমএসএফ প্রতিষ্ঠাতা আহমেদ আবু জাফর’র পিতার দাফন সম্পন্ন

পল্লী জনপদ ডেস্ক॥

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)’র প্রতিষ্ঠাতা, ট্রাস্টিবোর্ড চেয়ারম্যান, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি আহমেদ আবু জাফর’র পিতা আব্দুল মজিদ জমাদ্দারের দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (১৬ মে, ২০২৪) সকাল ১০টায় ঝালকাঠি সদর উপজেলার ছিলারিশ ঢালীবাড়ি জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমের দ্বিতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

উক্ত নামাজে জানাজায় উপস্থিত ছিলেন রাজনৈতিক, সামাজিক, শিক্ষক, সাংবাদিক, সুশীল সমাজের নেতৃবৃন্দ, গন্যমান্য ব্যক্তিবর্গসহ এলাকার আপামর জনসাধারণ।

উল্লেখ্য, আব্দুল মজিদ জমাদ্দার বুধবার (১৫ মে, ২০২৪) সন্ধ্যা সাড়ে ৬টায় ঝালকাঠি শহরের মসজিদ বাড়ি সড়কের বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন)। তাঁর বয়স হয়েছিল ১০৫ বছর। তিনি বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি ১ পুত্র ৭ কন্যা, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের প্রথম নামাজে জানাজা বুধবার বাদ এশা ঝালকাঠি কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। ওই রাতেই তার লাশ ঝালকাঠি সদরের ছিলারিশের জমাদ্দার বাড়িতে নিয়ে যাওয়া হয়। তার মৃত্যুর খবর শুনে আত্মীয়-স্বজনসহ এলাকাবাসী ভিড় করেন লাশ একনজর দেখার জন্য। কারণ, তিনি ছিলেন অত্র এলাকার মুরব্বি এবং গন্যমান্য ব্যক্তিবর্গের একজন। তার বয়সী কোন লোক বেঁচে নেই।

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon