আজ বুধবার, ১৭ Jul ২০২৪, ১১:২২ অপরাহ্ন

Logo
গৌরনদীতে জ্ঞান অর্জনে স্কুলের প্রতিযোগিতায় বই বিতরণ

গৌরনদীতে জ্ঞান অর্জনে স্কুলের প্রতিযোগিতায় বই বিতরণ

 

গৌরনদীতে জ্ঞান অর্জনে স্কুলের প্রতিযোগিতায় বই বিতরণ

নিজস্ব প্রতিবেদক ॥

জ্ঞান অর্জনে সৃজনশীল চিন্তা ভাবনায় মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার হিসেবে বই বিতরণ করা হয়েছে। ব্যতিক্রমধর্মী আয়োজন করে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন স্কুল কর্তৃপক্ষ।

জানা গেছে, জেলার গৌরনদী উপজেলার শতবর্ষী বিদ্যাপিঠ মাহিলাড়া অনন্ত নারায়ন মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে বৃহস্পতিবার সন্ধ্যায় পুরস্কার বিতরণ করা হয়। ওইদিন সকাল থেকে রাত পর্যন্ত চলা অনুষ্ঠান শেষে সভাপতির বক্তব্যে স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি ও জাতীয় পুরস্কারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলু বলেন, ভবিষ্যত প্রজন্মের মাঝে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে উজ্জীবিত করতে এবং মহান মুক্তিযুদ্ধের চেতনাকে ছড়িয়ে দিতে বঙ্গবন্ধু, স্বাধীনতা যুদ্ধের ইতিহাসসহ বিভিন্ন মনীষীদের লেখা বই বিজয়ীদের মাঝে পুরস্কার হিসেবে বিতরণ করা হয়।

এর আগে ওইদিন সকালে প্রতিযোগিতার উদ্বোধণ করেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী। স্বাগত বক্তব্য রাখেন প্রধানশিক্ষক প্রণয় কান্তি অধিকারী।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানের অন্যান্যদের মধ্যে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ও গৌরনদী উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি খোকন আহম্মেদ হীরা, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন কবিরাজ, সাধারণ সম্পাদক আবুল কালাম মৃধা, গৌরনদী উপজেলা প্রেসক্লাবের সহসভাপতি মণীষ চন্দ্র বিশ্বাস, গৌরনদী রিপোর্টার্স ইউনিটির সভাপতি এইচএম খায়রুল, সাধারণ সম্পাদক ও উপজেলা বিএমএসএফ’র সভাপতি এসএম মিজান, সাধারণ সম্পাদক হাসান মাহমুদ, বরিশাল মেট্রোর নির্বাহী সম্পাদক আরিফিন রিয়াদ, এশিয়ান টিভির প্রতিনিধি জিএম জসিম হাসানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

শেষে ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতার বিজয়ী এবং মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার হিসেবে বই বিতরণ করা হয়।

 

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon