আজ শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন

Logo
বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে কাঁদলেন কাঁদালেন

বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে কাঁদলেন কাঁদালেন

 

বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে কাঁদলেন কাঁদালেন

নিজস্ব প্রতিবেদক ॥

বরিশাল জেলার গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস অতিরিক্ত জেলা প্রশাসক নেত্রকোনা হিসেবে পদন্নোতি পাওয়ায় বদলিজনিত সংবর্ধনা প্রদান করা হয়েছে। ওই অনুষ্ঠানে দীর্ঘসময়ে কর্মস্থলের স্মৃতিচারণ করতে গিয়ে উপজেলা নির্বাহী অফিসার নিজে কেঁদেছেন ও কাঁদিয়েছেন উপস্থিত সুধীসমাজের নেতৃবৃন্দকে।

উপজেলা পরিষদ ও অফিসার্স ক্লাবের আয়োজনে রবিবার রাতে শহীদ সুকান্ত বাবু মিলনায়তনে সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী।

বক্তব্য রাখেন বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস, অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মো. সাখাওয়াত হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচএম জয়নাল আবেদীন, পৌর আওয়ামী লীগের সভাপতি মনির হোসেন মিয়া, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল জলিল, গৌরনদী মডেল থানার ওসি মো. আফজাল হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা জাহানারা পারভীন, উপজেলা প্রকৌশলী মো. অহিদুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহসান হাবীব, ইউপি চেয়ারম্যান গোলাম হাফিজ মৃধা, সৈকত গুহ পিকলু, ফারুক হোসেন মোল্লা প্রমুখ। শেষে পদন্নোতিপ্রাপ্ত ইউএনওকে উপজেলা পরিষদ, অফিসার্স ক্লাব ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

 

শেষে বিদায়ী সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশভোজ অনুষ্ঠিত হয়েছে। উল্লেখ্য, বিপিন চন্দ্র বিশ্বাস দুইবছর তিন মাস গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার হিসেবে কর্মরত থাকাকালীন সরকারের অসংখ্য উন্নয়নমূলক কাজ শতভাগ বাস্তবায়নের মাধ্যমে পুরো উপজেলাবাসীর হৃদয়ে স্থান করে নিয়েছেন।

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon