আজ রবিবার, ২৩ Jun ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন

Logo
বিধবা মাকে নির্যাতনকারী দুই ছেলে গ্রেপ্তার

বিধবা মাকে নির্যাতনকারী দুই ছেলে গ্রেপ্তার

 

বিধবা মাকে নির্যাতনকারী দুই ছেলে গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক ॥

ছেলে এবং তাদের স্ত্রীদের নির্মম নির্যাতনের শিকার হয়ে আহত হওয়া বিধবা মায়ের দায়ের করা মামলায় দুই ছেলেকে গ্রেপ্তার করেছে জেলার আগৈলঝাড়া থানা পুলিশ। বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

মামলার বরাত দিয়ে থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, উপজেলার জোপারপাড় গ্রামের সুরেশ রায়ের বিধবা স্ত্রী সুশীলা রায়কে (৬৫) দীর্ঘদিন থেকে তার দুই ছেলে শংকর ও ঝন্টু রায় কোন ভরণ পোষণ দেয়নি। ফলে বিধবা সুশীলা তার ছোট ছেলে কাঠমিস্ত্রি মন্টুর সাথে বসবাস করে আসছিলেন। ভরণ পোষণ না দিলেও শংকর ও ঝন্টু তার বিধবা মায়ের কাছ থেকে কৌশলে ৫০ হাজার টাকা ধার নেয়। ওই টাকা চাওয়ায় শংকর, ঝন্টু ও তাদের স্ত্রীরা বিধবা সুশীলাকে প্রায়ই মারধর করে আসছিলো। তারই ধারাবাহিকতায় গত ৩ ফেব্রুয়ারি শংকর, ঝন্টু ও একইবাড়ির তুষার রায়সহ অন্যান্য আসামীরা অমানুষিক নির্যাতন চালিয়ে বৃদ্ধা সুশীলাকে রক্তাক্ত জখম করে। মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় বৃদ্ধা সুশীলা রায় বাদী হয়ে নির্যাতনকারী ছেলে, তাদের দুই স্ত্রী, ভাসুরের ছেলেসহ সাত জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ওই মামলায় বুধবার দিবাগত রাতে অভিযান চালিয়ে নির্যাতনকারী ছেলে শংকর রায় ও ঝন্টু রায়কে গ্রেপ্তার করা হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon