আজ বুধবার, ১২ Jun ২০২৪, ০৭:২২ অপরাহ্ন

Logo
বৃষ্টিতে নিজ ঘরে আশ্রয় দিয়ে বিপাকে এক নারী, অর্থ দন্ড!

বৃষ্টিতে নিজ ঘরে আশ্রয় দিয়ে বিপাকে এক নারী, অর্থ দন্ড!

 

বৃষ্টিতে নিজ ঘরে আশ্রয় দিয়ে বিপাকে এক নারী, অর্থ দন্ড!

নিজস্ব প্রতিবেদক॥

বৃষ্টির রাতে স্থানীয় যুবকদের আশ্রয় দিয়ে চরম বিপাকে পরেছেন এক নারী। আশ্রয় নেওয়া যুবকরা ওই নারী ও তার স্বামীকে হেনস্থা করে স্বর্নালংকার ও নগদ টাকা ছিনিয়ে নিয়েছে। ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করায় ভুক্তভোগী নারীকে হত্যার হুমকি দেয়া হয়েছে। ঘটনাটি বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের মাগুরা গ্রামের।

মঙ্গলবার সকালে নিজ বাড়িতে কান্নাজড়িত কন্ঠে এক সন্তানের জননী ভুক্তভোগী শিউলি বেগম (২৮) বলেন, গত সোমবার ঢাকা থেকে আমার স্বামী আমার গ্রামের বাড়িতে বেড়াতে আসেন। ওইদিনই বৃষ্টির রাতে স্থানীয় ইদ্রিস মাতুব্বরের কয়েকজন সহযোগী আমার ঘরে আশ্রয় নেয়। এরই মধ্যে ওই যুবকরা ইদ্রিস মাতুব্বরকে আমাদের বাড়িতে ডেকে নিয়ে আসে। পরবর্তীতে ইদ্রিস ও আশ্রয় নেওয়া যুবকরা আমাদের স্বামী-স্ত্রীর বিবাহের কাগজপত্র দেখতে চায়।

এসময় তাদের (ইদ্রিস ও তার সহযোগী) আমার শাশুরীর সাথে মোবাইলকে কথা বলিয়ে দেই এবং আমাদের দাম্পত্য জীবনে একটি পুত্র সন্তান আছে বলেও তাদের জানাই। এরপরও আমার স্বামীর সামনে থেকে আমাকে তুলে নিয়ে হেনস্থা করে তারা। একপর্যায়ে নগদ টাকা ও স্বর্নালংকার ছিনিয়ে নিয়ে চলে যায় ইদ্রিস ও তার সহযোগীরা।

তিনি আরও বলেন, ঘটনার পরে আমার স্বামী অভিমান করে আমার বাড়ি থেকে চলে গেছে। এমনকি শাশুরী আমাকে বলে দিয়েছে তাদের বাড়িতে যেন আর না ফিরি। এছাড়াও ঘটনার সাথে জড়িত ইদ্রিস ও তার সহযোগীদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করায় আমাকে প্রানে মেরে ফেলার হুমকি দিয়েছে। এনিয়ে আমি (শিউলি) চরম নিরাপত্তাহীনতায় রয়েছি।

গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মোঃ হেলাল উদ্দিন বলেন, বিষয়টি গুরুত্বের সাথে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

 

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon