আজ রবিবার, ২৩ Jun ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন

Logo
ভোলায় সোনালী লাইফ ইন্সুইরেন্স কোম্পানী লিমিটেড’র বাংলা বাজার মেট্রো শাখার উদ্বোধন

ভোলায় সোনালী লাইফ ইন্সুইরেন্স কোম্পানী লিমিটেড’র বাংলা বাজার মেট্রো শাখার উদ্বোধন

ভোলায় সোনালী লাইফ ইন্সুইরেন্স কোম্পানী লিমিটেড’র বাংলা বাজার মেট্রো শাখার উদ্বোধন

মো. মহিউদ্দিন আজিম, ভোলা জেলা প্রতিনিধি:

“সোনালী জীবন-সুখেরজীবন” দ্বীপ জেলা ভোলার বাণিজ্যিক কেন্দ্র হিসেবে পরিচিত বাংলাবাজারে সোনালী লাইফ ইন্সুইরেন্স কোম্পানী লিমিটেডের মেট্রো শাখার শুভ উদ্বোধন করা হয়। বুধবার (১৮ অক্টোবর, ২০২৩) বাংলাবাজার-দৌলতখান রোডে অগ্রণী ব্যাংক ভবনের দ্বিতীয় তলায় সোনালী লাইফ ইন্সুইরেন্স (শাখা কোড ১৩৪) এর বাংলাবাজার মেট্রো শাখার শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনালী লাইফ ইন্সুইরেন্স কোম্পানী লিমিটেড এর সিইও মীর রাসেদ বিন আমান।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি সিইও মীর রাসেদ বিন আমান ফিতা কেটে সোনালী লাইফ ইন্সুইরেন্স কোম্পানী লিমিটেড এর বাংলাবাজার মেট্রো শাখার শুভ উদ্বোধন করেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সেলস ম্যানেজার আব্দুল্লাহীল কাফি, গোলাম মোস্তফা, সহকারী সেলস ম্যানেজার আরেফিন বাদল রনী, এমদাদুল হক সোহেল, ব্রাঞ্চ ম্যানেজার মো. ফজলুল হক, মো. ওমর ফারুক ইউনিট ম্যানেজার আশরাফ ফারুকসহ আরও অনেকে।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,সোনালী লাইফ ইন্সুইরেন্স কোম্পানীর বাংলাবাজার মেট্রো শাখার উদ্বোধনের মধ্য দিয়ে ভোলায় তৃতীয়তম শাখার শুভ উদ্বোধন করা হলো। তিনি বলেন, আপনাদের পরিশ্রমের ফসল হিসেবে আজকের এ মেট্রো শাখা বাংলাবাজারে এসেছে। বিগত দিনে যে দায়িত্ব পালন করেছেন তারচেয়ে আরও বেশি দায়িত্ব পালন করতে হবে আপনাদের। জনগণের দোড় গোড়ায় পৌঁছে দিতে হবে সোনালী লাইফ ইন্সুইরেন্সের সাফল্যের কথা। জানাতে হবে কিভাবে সোনালি জীবন সুখের জীবনের মর্ম কথা।

আপনারা সোনালী লাইফ ইন্সুইরেন্স থেকে কিভাবে লাভবান হয়ে স্বাবলম্বী হয়েছেন, বোনাস পেয়েছেন, প্রিমিয়াম কিভাবে পরিশোধ করার পরে লাভের অংশ পেয়েছেন এসব বিষয়ে জনগনকে অবহিত করতে হবে।

আমরা স্বচ্ছতার সহিত কাজ করে যাচ্ছি ইনশাআল্লাহ। আগামী দিনে সোনালী লাইফ ইন্সুইরেন্স কোম্পানী এদেশের সকল ইন্সুইরেন্স কোম্পানীকে ছাড়িয়ে যাবে ইনশাআল্লাহ। আর এজন্য অগ্রণী ভূমিকা পালন করতে হবে আপনাদেরকে। তিনি আরও বলেন, আপনাদের এ বাংলাবাজার মেট্রো শাখা ভোলা জেলার একটি মডেল শাখা হিসেবে বিবেচিত হবে বলে আমি মনে করি। তিনি উপস্থিত সকলের জন্য আন্তরিক দোয়া ও শুভ কামনা ব্যক্ত করেন।

এরপর প্রধান অতিথি সোনালী লাইফ ইন্সুইরেন্স কোম্পানী লিমিটেড’র বাংলাবাজার মেট্রো শাখা অফিস ঘুরে দেখেন এবং বিভিন্ন বিষয়ে পরামর্শ প্রদান করেন।

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon