আজ রবিবার, ২৩ Jun ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন

Logo
মাটির ঘরে চির নিদ্রায় শায়িত হলেন সাংবাদিক এসএবি সালাউদ্দিন

মাটির ঘরে চির নিদ্রায় শায়িত হলেন সাংবাদিক এসএবি সালাউদ্দিন

 

মাটির ঘরে চির নিদ্রায় শায়িত হলেন সাংবাদিক এসএবি সালাউদ্দিন

পল্লী জনপদ ডেস্ক॥

মাটির ঘরে চির নিদ্রায় শায়িত হলেন সিনিয়র সাংবাদিক এসএবি সালাউদ্দিন আহমেদ (৬৩)। শুক্রবার (০৫ মে, ২০২৩) বাদ জুমা বরিশাল নগরীর বাইতুল মামুর জামে মসজিদ মাঠে সিনিয়র সাংবাদিক এসএবি সালাউদ্দিন আহমদ’র নামাজে জানাজা শেষে মুসলিম গোরস্থানে তার মায়ের কবরের পাশে তাকে দাফন করা হয়েছে।

সাংবাদিক সালাউদ্দিন আহমেদ’র জানাজায় বরিশাল সিটি কর্পােরেশনের সাবেক ভারপ্রাপ্ত মেয়র আলহাজ আলতাফ মাহমুদ সিকদার, বরিশাল মহানগর বিএনপির সদস্য সচিব এবং ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর মীর একেএম জাহিদুল কবির, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং ২১ নং ওয়ার্ড কাউন্সিলর শেখ সাঈদ আহমেদ মান্নাসহ রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ এবং সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন। এছাড়াও তার নামাজে জানাজায় স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

বরিশাল নগরীর পুরাতন পাসপোর্ট গলি নিবাসী সিনিয়র সাংবাদিক এসএবি সালাউদ্দিন আহমেদ শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে বৃহস্পতিবার (০৪ মে) দিবাগত রাত ৭ টা ৪৫ মিনিটের সময় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন)। তিনি স্ত্রী, দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, শুভাকাঙ্ক্ষি ও গুণগ্রাহী রেখে গেছেন।

উল্লেখ্য, তিনি ১৯৮১ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে হিসাববিজ্ঞান বিভাগে মাস্টার্স ডিগ্রি অর্জন করেন। এর আগে একই বিষয়ে তিনি অনার্স ডিগ্রি অর্জন করেছেন। তিনি বরিশাল থেকে শুভ সকালের বার্তা নামক একটি সাপ্তাহিক পত্রিকা প্রকাশ করেছিলেন। তিনি একটি এনজিও প্রতিষ্ঠার জন্য আমৃত চেষ্টা করে গিয়েছেন। তিনি বিভিন্ন সামাজিক কাজের সাথে জড়িত ছিলেন।

আল্লাহ যেন মরহুম সালাউদ্দিনকে জান্নাতের সর্বোচ্চ মাকাম দান করেন। -আমিন

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon