আজ বৃহস্পতিবার, ১৩ Jun ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন

Logo
শিরোনামঃ
অপরাধীরা কী ধরা-ছোঁয়ার বাইরে থাকবে? সিংহভাগ পুলিশের বিরুদ্ধে দুর্নীতি-অবৈধভাবে সম্পদ অর্জনের অভিযোগ এমপি আনার হত্যা : বেরিয়ে আসছে স্থানীয় আ’লীগ হেভিওয়েট নেতাদের সম্পৃক্ততার খবর জাতিসংঘ নিরাপত্তা পরিষদে হামাস-ইসরায়েল “পরিপূর্ণ যুদ্ধবিরতি” পাস শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ গৌরনদীতে বিজয়ী প্রার্থীর সমর্থকদের মারধর, বাড়িঘর ভাংচুর-লুটপাট, অগ্নিসংযোগ গৌরনদী উপজেলা পরিষদ নির্বাচনে মনির হোসেন চেয়ারম্যান নির্বাচিত ১৩৭ বছর আগে কলকাতায় জাহাজ ডুবিতে ৭৫০ যাত্রীর মৃত্যু ভারতে চলছে জল্পনা-কল্পনা, মোদীর পর কে আসছেন বিজেপির নেতৃত্বে উত্তাল সাগর, ঘূর্ণিঝড়ের শঙ্কা জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২৫তম জন্মবার্ষিকী শনিবার
মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের ববি শাখার সভাপতি হলেন সৈয়দ রুমান : সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের ববি শাখার সভাপতি হলেন সৈয়দ রুমান : সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন

 

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের ববি শাখার সভাপতি হলেন সৈয়দ রুমান : সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন

নিজস্ব প্রতিবেদক ॥

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের বরিশাল বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন বীর মুক্তিযোদ্ধার সন্তান, বরিশাল বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা সৈয়দ রুমান ইসলাম ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সাখাওয়াত হোসেন অনু।

রবিবার (১৮ ফেব্রুয়ারি) মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সভাপতি মাহবুবুল ইসলাম প্রিন্স ও কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আল মামুন সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

এ ব্যাপারে জানতে চাইলে নব-নির্বাচিত সভাপতি সৈয়দ রুমান ইসলাম, উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের বরিশাল বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি হিসেবে আমাকে দায়িত্ব প্রদান করায় গভীরভাবে কৃতজ্ঞতা জানাচ্ছি আমার প্রিয় নেতা, বিসিসি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ ভাইকে এবং কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকে‌।

তিনি আরও বলেন, মহান মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার রূপকল্প ২০৪১ বাস্তবায়নে আমাকে যে গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়া হয়েছে, আমি আমার সর্বস্ব দিয়ে তা পালনে নিজেকে নিয়োজিত রাখবো।

বরিশাল বিশ্ববিদ্যালয়ে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড একটি শক্তিশালী সংগঠন হিসাবে গড়ে তুলতে আপ্রাণ চেষ্টা করবো। আমার উপর অর্পিত দায়িত্ব সঠিক ভাবে পালনের জন্য সকলের সহযোগীতা কামনা করছি।

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon