আজ শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন

Logo
শিরোনামঃ
বিএমএসএফ’র বাহরাইন শাখার নতুন কমিটি অপচিকিৎসার অভিযোগ করায় প্রাণনাশের হুমকি! গৌরীপুরে বিএমএসফ’র উদ্যোগে মহান শহিদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন রাষ্ট্রভাষা সংগ্রাম পরিষদের আহ্বায়কের প্রতি শ্রদ্ধা নিবেদন গৌরনদীতে শ্রদ্ধা-ভালবাসায় ভাষা শহিদদের স্মরণ সাংবাদিক মনজুরুল নিহতের ৬ দিন পর মামলা, বিএমএসএফ’র ন্যায় বিচার দাবি ভাষা আন্দোলনের শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন আজ মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস বরিশালে ক্ষুদ্র মৎস্যজীবী জেলেদের বিক্ষোভ সমাবেশ নিত্যপণ্যের দাম সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে আনার দাবীতে মানববন্ধন
২১ ড্রাম জাটকাসহ আটক-২

২১ ড্রাম জাটকাসহ আটক-২

 

২১ ড্রাম জাটকাসহ আটক-২

নিজস্ব প্রতিবেদক॥

পিকআপ ভর্তি ২১ড্রাম জাটকা জব্দসহ দুইজনকে আটক করেছে থানা পুলিশ। বরিশাল থেকে ঢাকা যাওয়ার পথে শনিবার দুপুরে ঢাকা-বরিশাল মহাসড়কের বাবুগঞ্জের রহমতপুর ব্রিজের ওপর এ অভিযান চালায় এয়ারপোর্ট থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে এয়ারপোর্ট থানার ওসি মো. হেলাল উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তালতলী থেকে ঢাকার উদ্দেশ্যে নিয়ে যাওয়ার সময় পিকআপ ভর্তি ২১ ড্রাম জাটকাসহ পিকআপের চালক সাধন সরদার ও সহযোগি আব্দুর রহমান রিমনকে আটক করা হয়। আটককৃতর বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon