আজ শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন

Logo
শিরোনামঃ
ক্যান্সার আক্রান্ত সায়েমকে বাঁচাতে সাহায্যের আবেদন

ক্যান্সার আক্রান্ত সায়েমকে বাঁচাতে সাহায্যের আবেদন

 

ক্যান্সার আক্রান্ত সায়েমকে বাঁচাতে সাহায্যের আবেদন

নিজস্ব প্রতিবেদক ॥

পরিবারের একমাত্র উপার্জনক্ষম সায়েম আহমেদ (২৮) দীর্ঘদিন থেকে ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। এতোদিন চিকিৎসা করাতে গিয়ে সায়েমের অভাবী পরিবার এখন পুরোপুরি নিঃস্ব হয়ে পরেছেন। তাই উন্নত চিকিৎসার মাধ্যমে সায়েমকে বাঁচাতে তার পরিবারের সদস্যরা দেশ ও বিদেশের মহানুভব ব্যক্তি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে মানবিক সহায়তার জন্য হাত পেতেছেন।

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার শ্রীপুর এলাকার আহমেদ নেফা মোল্লার একমাত্র সন্তান সায়েম ঢাকার মিরপুর ১০ নাম্বারের একটি ফার্মেসিতে বিক্রয় কর্মী হিসেবে চাকরি করে অভাবী পরিবারের হাল ধরেছিলেন। হঠাৎ করে সে অসুস্থ্য হয়ে পরলে চিকিৎসকের পরামর্শে বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা করেন। এতে তার শরীরে ব্লাড ক্যান্সার রোগ ধরা পরে। সায়েম আহমেদ বর্তমানে ঢাকার সিরাজ খালেদা মেমোরিয়াল ক্যান্টনমেন্ট বোর্ড জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। নিয়মিত তার ক্যামোথেরাপি, রেডিও থেরাপি এবং বন মেরু ট্রান্সফিউশন করাতে হয়। চিকিৎসকেরা জানিয়েছেন উন্নত চিকিৎসা করানো হলে সায়েমের পুরোপুরি সুস্থ্য হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে এতোদিন চিকিৎসা করাতে গিয়ে সায়েমের পরিবার সর্বস্ত্র খুঁইয়ে এখন পুরোপুরি নিঃস্ব হয়ে পরেছেন। যেকারণে একমাত্র অর্থাভাবে সায়েমের উন্নত চিকিৎসা করানো অসহায় পরিবারের পক্ষে অসম্ভব হয়ে পরেছেন। তাই উন্নত চিকিৎসার মাধ্যমে সায়েমকে বাঁচাতে তার পরিবারের সদস্যরা দেশ ও বিদেশের মহানুভব ব্যক্তি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে মানবিক সহায়তার জন্য হাত পেতেছেন।

সাহায্য পাঠানোর ঠিকানা : সায়েম আহমেদ, একাউন্ট নাম্বার : ১৬৪১৫১২৮৭৬৩৬, ডাচ বাংলা ব্যাংক লিমিটেড, মিরপুর-১০ শাখা, ঢাকা। অথবা সায়েম আহমেদ, একাউন্ট নাম্বার : ২০৫০ ৭২৯ ০২ ০০০৬৩৪০০, ইসলামী ব্যাংক লিমিটেড, মিরপুর-১০ শাখা, ঢাকা। সরাসরি যোগাযোগ: ০১৭৬০-৯৩৯৭১৩ (বিকাশ), ০১৭১৯-৬৩৩৫৩৫ (নগদ)।

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon