আজ শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন

Logo
শিরোনামঃ
অপচিকিৎসার অভিযোগ করায় প্রাণনাশের হুমকি! গৌরীপুরে বিএমএসফ’র উদ্যোগে মহান শহিদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন রাষ্ট্রভাষা সংগ্রাম পরিষদের আহ্বায়কের প্রতি শ্রদ্ধা নিবেদন গৌরনদীতে শ্রদ্ধা-ভালবাসায় ভাষা শহিদদের স্মরণ সাংবাদিক মনজুরুল নিহতের ৬ দিন পর মামলা, বিএমএসএফ’র ন্যায় বিচার দাবি ভাষা আন্দোলনের শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন আজ মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস বরিশালে ক্ষুদ্র মৎস্যজীবী জেলেদের বিক্ষোভ সমাবেশ নিত্যপণ্যের দাম সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে আনার দাবীতে মানববন্ধন বরিশালে বিসিক উদ্যোক্তা মেলায় ৮১ লক্ষ টাকা বিক্রির রেকর্ড
চালক ঘুমিয়ে পড়ায় ট্রাক খাদে, আহত-১৩

চালক ঘুমিয়ে পড়ায় ট্রাক খাদে, আহত-১৩

 

চালক ঘুমিয়ে পড়ায় ট্রাক খাদে, আহত-১৩

নিজস্ব প্রতিবেদক ॥

চলন্ত অবস্থায় চালক ঘুমিয়ে পড়ায় ট্রাক খাদে পড়ে চালক-হেলপাড়সহ ট্রাকে থাকা যাত্রীরা আহত হয়েছেন। এর মধ্যে গুরুতর আহত চারজনকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার ভোরে ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী উপজেলার কাসেমাবাদ লালপুল এলাকায়।

ট্রাকের যাত্রী আহত হাবিব খান বলেন, ঢাকা থেকে পরিবারের সদস্য ও গৃহস্থলি মালামাল নিয়ে ট্রাকযোগে ঝালকাঠি জেলার নলছিটিতে যাচ্ছিলেন। পথিমধ্যে চালক ঘুমিয়ে পড়ায় তাদের বহনকারী ট্রাকটি দূর্ঘটনার শিকার হয়।

এতে ট্রাকের ১১ যাত্রী ও চালক-হেলপাড় আহত হয়। গৌরনদী হাইওয়ে থানার ওসি গোলাম রসুল জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে ট্রাকের চালক ঘুমিয়ে পড়েছিলো কিনা তা জানা নেই।

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon