আজ শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন

Logo
শিরোনামঃ
বরিশাল-পটুয়াখালী মহাসড়কে বাস চাপায় এসএসসি পরীক্ষার্থীসহ নিহত-২

বরিশাল-পটুয়াখালী মহাসড়কে বাস চাপায় এসএসসি পরীক্ষার্থীসহ নিহত-২

 

বরিশাল-পটুয়াখালী মহাসড়কে বাস চাপায় এসএসসি পরীক্ষার্থীসহ নিহত-২

নিজস্ব প্রতিবেদক ॥

বরিশাল-পটুয়াখালী মহাসড়কে দুর্ঘটনায় প্রাণ গেল অটো রিক্সা চালকসহ এসএসসি পরীক্ষার্থীর। ঘটনা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১৬ মার্চ) সকাল সোয়া ৮ টার দিকে বরিশাল-পটুয়াখালীর একটি লোকাল বাস (আল-আমিন পরিবহন) বেপরোয়া গতিতে বরিশাল থেকে পটুয়াখালী যাওয়ার পথে শিমুলতলা বাজার সংলগ্ন জেড.এ ভূট্রো মাধ্যমিক বিদ্যালয়ের সামনে একটি আটো ভ্যান রিক্সা চাপা দেয়। অটো রিক্সার চালক আকাশ ও অটো রিক্সায় থাকা জেড.এ ভুট্টো মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী তূর্য ভট্টাচার্য ঘটনাস্থলেই মারা যায়।

জানা যায়, নিহত তুর্য্য ভট্টাচার্য্য (১৬) বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের বাখরকাঠী গ্রামের মিলন ভট্টাচার্য্যের পুত্র। নিহত আকাশ পটুয়াখালীর বাউফল উপজেলার বাসিন্দা। আকাশ তার পরিবার নিয়ে শিমুলতলা ভাড়াটে বাসায় থাকতেন। আকাশ তার অটো ভ্যান গাড়িতে করে প্রতিদিনের মতো বিভিন্ন বাজারে মুদি দোকানে বেকারি পণ্য পৌঁছে দিতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়।

এ নিয়ে অত্র বিদ্যালয়ের শিক্ষার্থীরাসহ স্থানীয়রা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল দেয়। এ সময় তারা শিক্ষার্থী হত্যার বিচার চায়। মহাসড়কের প্রায় তিন ঘন্টা যানবাহন চলাচল বন্ধ করে দেয় বিক্ষুব্ধ জনতা। স্প্রিড ব্রেকার (গতি রোধক) নির্মান সহ ঘাতক আলামিন পরিবহনের চালককে আইনের আওতায় এনে কঠিন শ্বাস্তির দাবি জানায় তারা। স্থানীয়রা ঘাতক বাসটি আটক করে রাখেছে।

দুর্ঘটনাস্থলে নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আতাউর ও নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাত আরা নাহিদ উপস্থিত হয়ে শিক্ষার্থীদের দাবি পূরণের আশ্বাস দেন। পরে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আতাউর জানান, দুর্ঘটনায় নিহতদেরকে স্থানীয় লোকজন উদ্ধার করে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। দুর্ঘটনায় নিহত মিলনের পরিচয় এখনো পাওয়া যায়নি। নিহতদের পরিবারের অভিযোগের উপর আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon