আজ শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন

Logo
শিরোনামঃ
ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগরীর থানা প্রতিনিধি সভা অনুষ্ঠিত

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগরীর থানা প্রতিনিধি সভা অনুষ্ঠিত

 

নিজস্ব প্রতিবেদক ॥

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগরের উদ্যোগে চাঁদমারী এমসি অডিটোরিয়ামে থানা প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথির বক্তব্যে ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আশরাফ আলী আকন বলেন রাষ্ট্র্রের অবস্থা অত্যন্ত করুন। সুশাসনের অভাবে মানুষ অসহায় জীবন যাপন করছে।
অত্যাচারিত অসহায় ও মজলুম মানুষের আহাজারিতে আকাশ বাতাস প্রকম্পিত হচ্ছে। এ প্রচলিত সমাজ ব্যবস্থার পরিবর্তন করে একটি কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার সংগ্রামে ছাত্র সমাজকেই নেতৃত্ব দিতে হবে।কল্যান রাষ্ট্র প্রতিষ্ঠায় ইসলাম’ই কার্যকর পন্থা।

প্রতিনিধি সভার প্রধান বক্তা ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় সভাপতি শরিফুল ইসলাম রিয়াদ বলেন ভবিষ্যৎ প্রজন্মের স্বকীয়তা নষ্ট করতে এবং আগামীর প্রজন্মকে নৈতিকতা বিবর্জিত জাতিতে পরিণত করার গভীর ষড়যন্ত্র নিয়ে শিক্ষা সিলেবাসে আমূল পরিবর্তন আনা হয়েছে। দেশীয় বোধ-বিশ্বাস বিরোধী সেক্যুলার শিক্ষাক্রম দেশের সর্বস্তরের শিক্ষার্থী অভিভাবক বুদ্ধিজীবী সহ সকল শ্রেণী পেশার মানুষ ঘৃণা ভরে প্রত্যাখ্যান করেছে। বিতর্কিত পাঠ্যক্রম বাতিল ও পাঠ্যক্রম প্রণয়নে জড়িতদের তদন্ত পূর্বক শাস্তি দিতে হবে অন্যথায় দেশব্যাপী সর্বস্তরের শিক্ষার্থীদের সাথে নিয়ে তীব্র আন্দোলন গড়ে তোলা হবে।

আগামী প্রজন্মকে রক্ষার জন্য এ বিতর্কিত পাঠ্যক্রম বাতিলের দাবিতে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ আগামী ২৬ জানুয়ারী থানায় থানায় মানববন্ধন করবে, ইনশাআল্লাহ।
ইসলমী ছাত্র আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগর সভাপতি মুহাম্মাদ জাহিদুল ইসলাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গাজী মুহাম্মাদ রেদোয়ান এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগর এর ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মাওলানা মুহাম্মাদ আজিজুল হক।

আরও উপস্থিত ছিলেন, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগর সহ-সভাপতি তানভীর আহমেদ শোভন, সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ সিরাজুল ইসলাম, দাওয়াহ সম্পাদক মুহাম্মাদ নাজমুল ইসলাম সুজন, অর্থ ও কল্যাণ সম্পাদক রিফাত লস্কর, কওমী মাদরাসা সম্পাদক মুহাম্মাদ ইমরান মীর, আলিয়া মাদ্রাসা সম্পাদক আরাফাত তালুকদার, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মুঈনুল ইসলাম এবং থানা ও শিক্ষাপ্রতিষ্ঠান নেতৃবৃন্দ।

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon