আজ রবিবার, ২৩ Jun ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন

Logo
গৌরনদীতে প্রবাসীর পাকা স্থাপনা গুড়িয়ে দিয়েছে প্রতিপক্ষ

গৌরনদীতে প্রবাসীর পাকা স্থাপনা গুড়িয়ে দিয়েছে প্রতিপক্ষ

 

গৌরনদীতে প্রবাসীর পাকা স্থাপনা গুড়িয়ে দিয়েছে প্রতিপক্ষ

নিজস্ব প্রতিবেদক ॥

প্রবাসীর নির্মাণাধীন পাকা স্থাপনা প্রকাশ্যে হামলা চালিয়ে ভাঙচুর করে গুড়িয়ে দিয়েছে প্রতিপক্ষের লোকজনে। ঘটনাটি ঘটেছে জেলার গৌরনদী উপজেলার প্রত্যন্ত বয়সা গ্রামে।

মঙ্গলবার সকালে ওই গ্রামের সৌদি প্রবাসী জাকির হোসেন লিমন অভিযোগ করে বলেন, গত দুই বছর পূর্বে জনৈক মিন্টু বেপারীর কাছ থেকে ২০ শতক জমি ক্রয় করে আমি ভোগদখল করে আসছি। অতিসম্প্রতি ওই জমিতে পাকা স্থাপনা (দেয়াল) নির্মাণ করা হয়। পাকা স্থাপনা নির্মানের পর ওই জমির মালিকানা দাবি করে থানা পুলিশের কাছে অভিযোগ করেন পাশ্ববর্তী ঘরের বাসিন্দা জীবন বেপারী। পরবর্তীতে পুলিশ উভয়পক্ষের কাগজপত্র নিয়ে বুধবার (৮ ফেব্রুয়ারি) থানায় যেতে বলেন। কিন্তু এর আগেই সোমবার বিকেলে জীবন বেপারী এলাকার শতাধিক লোক ভাড়া করে তার পাকা স্থাপনাটি গুড়িয়ে দেয়।

তিনি আরও বলেন, স্থাপনাটি গুড়িয়ে দেওয়ায় তার পাঁচ লাখ টাকার ক্ষতি হয়েছে। অভিযুক্ত জীবন বেপারী বলেন, বিরোধীয় জমি নিয়ে আদালতের নিষেধাজ্ঞা থাকার পরেও সেখানে পাকা স্থাপনা নির্মাণ করেছে প্রবাসী লিমন। এজন্য লোকজন নিয়ে স্থাপনা ভেঙ্গে ফেলা হয়েছে।

গৌরনদী মডেল থানার এসআই মো. শাহজাহান জানান, ৯৯৯ নাম্বার থেকে ফোন পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon