আজ শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন

Logo
চরমোনাই পীরের পারিবারিক অনুষ্ঠান রাজনীতিকদের মিলনমেলায় পরিণত

চরমোনাই পীরের পারিবারিক অনুষ্ঠান রাজনীতিকদের মিলনমেলায় পরিণত

চরমোনাই পীরের পারিবারিক অনুষ্ঠান রাজনীতিকদের মিলনমেলায় পরিণত

 

চরমোনাই পীরের পারিবারিক অনুষ্ঠান রাজনীতিকদের মিলনমেলায় পরিণত

পল্লী জনপদ ডেস্ক॥

ঢাকা অফিসার্স ক্লাবে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম (শায়েখে চরমোনাই) এর মেয়ের বিয়ের অনুষ্ঠানে দেশের জাতীয় রাজনীতিবিদদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ।

নিছক পারিবারিক অনুষ্ঠান হলেও সেটা হয়ে উঠে রাজনীতিবিদদের মিলনমেলা। সেখানে আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

শনিবার (০৬ মে) দুপুরে আয়োজিত বিবাহ-উত্তর ওলিমা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই), স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের, জেএসডি সভাপতি ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক আ. স. ম আব্দুর রব, এলডিপি চেয়ারম্যান কর্নেল (অব.) অলি আহমেদ বীরবিক্রম।

আরও উপস্থিত ছিলেন কল্যাণ পার্টির চেয়ারম্যান ইব্রাহিম বীরপ্রতীক, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান আবুল হাসনাত আমিনী, মহাসচিব মুফতি ফয়জুল্লাহ, এনডিএম চেয়ারম্যান ববি হাজ্জাজ, বিএনপির কেন্দ্রীয় নেতা অ্যাড. মজিবর রহমান সরোয়ার, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, বরকতুল্লাহ বুলু, জাপা নেতা এবিএম রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশিদ এমপিসহ দেশের অসংখ্য শীর্ষ আলেম-ওলামা এবং রাজনীতিবিদ ।

অনুষ্ঠানে বিভিন্ন দলের নেতাদের পরস্পরের সঙ্গে কুশলাদি বিনিময় করতে দেখা যায়। অনেককে হাস্যোজ্জ্বল অবস্থায় গল্পে মেতে উঠতেও দেখা গেছে।

মুফতি সৈয়দ ফয়জুল করীম আসন্ন বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিয়েছেন। বিএনপি প্রার্থী না দেওয়ায় সেখানে ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থীর সঙ্গে তার লড়াই হবে বলে ধারণা করা হচ্ছে। সোমবার (০৮ মে) আনুষ্ঠানিকভাবে তিনি বরিশাল নগরীতে নির্বাচনী প্রচারণার কাজ শুরু করবেন বলে ইতোমধ্যেই ঘোষণা দিয়েছেন।

বিভিন্ন সূত্রে প্রাপ্ত খবরে জানা গেছে, এটি নিছক একটি সামাজিক অনুষ্ঠান হলেও নির্বাচনের বছরে রাজনৈতিক দলগুলোর এই মিলনমেলাকে তাৎপর্যপূর্ণ বলে মনে করছেন অনেকেই। সাম্প্রতিক বছরগুলোতে ইসলামি দলগুলোর মধ্যে চরমোনাই পীরের নেতৃত্বাধীন দলের উত্থানের বিষয়টি জাতীয়ভাবে নজর কেড়েছে। আওয়ামী লীগ ও বিএনপি দুই দলেরই চোখ রয়েছে তাদের ওপর।

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon