আজ রবিবার, ২৩ Jun ২০২৪, ০২:১২ পূর্বাহ্ন

Logo
বরিশালে বিএমএসএফ’র ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

বরিশালে বিএমএসএফ’র ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

বরিশালে বিএমএসএফ’র ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

 

বরিশালে বিএমএসএফ’র ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

নিজস্ব প্রতিবেদক ॥

বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে সারাদেশের ন্যায় বরিশালেও উদযাপিত হয়েছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)’র ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী। আজ (১৫ জুলাই) বেলা ১১ টায় ‘বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম’ বরিশাল বিভাগীয় কমিটির উদ্যোগে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের হলরুমে কেক কাটা ও আলোচনা সভার মধ্যদিয়ে এ কর্মসূচি উদযাপিত হয়।

সংগঠনটির বরিশালের সভাপতি শেখ শামীমের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহ-সভাপতি ও প্রথম সকাল পত্রিকার প্রকাশক ও সম্পাদক কাজী আব্দুল্লাহ আল মামুন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও মতবাদ পত্রিকার সম্পাদক এস এম জাকির হোসেন, দৈনিক বিপ্লবী বাংলাদেশ পত্রিকার প্রকাশক ও সম্পাদক বীরমুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদ, সিনিয়র সাংবাদিক গোপাল সরকার, সিটি কর্পোরেশনের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর মোসা: কহিনুর বেগম।

অনুষ্ঠানে বক্তারা বলেন- বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম প্রতিষ্ঠালগ্ন থেকেই সাংবাদিকদের অধিকার আদায়ে কাজ করে যাচ্ছে। মফস্বল পর্যায়ের সাংবাদিকদের বাতিঘর এটি। নির্যাতিত-নিস্পেষিত সাংবাদিকদের পাশে থেকে অধিকার আদায়ে সর্বাত্মক সাংগঠনিকভাবে সক্রিয় ভুমিকা পালন করে আসছে। তারা সংগঠনটির উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনটির যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান জুয়েল রানা, দৈনিক সত্য সংবাদ পত্রিকার বার্তা সম্পাদক এম.আর শুভ, দৈনিক দক্ষিণের মুখ পত্রিকার স্টাফ রিপোর্টার লিটন বায়েজীদ, অনলাইন নিউজ পোর্টাল ক্রাইম টাইমসের প্রকাশক আম্মার হোসেন, দেশ জনপদ পত্রিকার স্টাফ রিপোর্টার মাহমুদ খান, সকালের বার্তা পত্রিকার স্টাফ রিপোর্টার ইমরান হোসেন রুপম, দৈনিক সত্য সংবাদ পত্রিকার প্রধান নির্বাহী সম্পাদক মো: আসাদুজ্জামান শেখ, অনলাইন নিউজ পোর্টাল স্বাধীন পত্র ডট কমের প্রকাশক ও সম্পাদক হাফিজ স্বাধীন, আলোকিত সময় ডট কমের পারভেজ সিকদার, সকালের বার্তা পত্রিকার স্টাফ রিপোর্টার ফিরোজ হোসেন ও ফটো সাংবাদিক মামুন টিটুসহ অন্যান্য অতিথিবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে কেন্দ্রীয় কর্মসূচির অংশহিসেবে বিএমএসএফ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি ও সময় টিভির রংপুর বিভাগীয় ব্যুরো প্রয়াত সাংবাদিক রতন সরকারের মৃত্যুতে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

সবশেষে একাত্তরের রণাঙ্গনের পত্রিকা দৈনিক বিপ্লবী বাংলাদেশ’র প্রকাশক ও সম্পাদক বীরমুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদ ও সরকারী বিএম কলেজের বাংলা বিভাগের সাবেক চেয়ারম্যান অধ্যাপক সুলতানা বেগমের কন্যা সিস্টার ডে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক ফারহানা সুলতানা উর্মি’র তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া করা হয়।

অনুষ্ঠান সঞ্চালনা করেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বরিশাল বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক মো: আফছার উদ্দিন মৃধা।

 

 

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon