আজ বৃহস্পতিবার, ১৮ Jul ২০২৪, ০২:৩০ অপরাহ্ন

Logo
বিএনপি ক্ষমতায় আসলে মানুষের উপর নির্যাতন করে : তোফায়েল আহমেদ

বিএনপি ক্ষমতায় আসলে মানুষের উপর নির্যাতন করে : তোফায়েল আহমেদ

 

বিএনপি ক্ষমতায় আসলে মানুষের উপর নির্যাতন করে : তোফায়েল আহমেদ

নিজস্ব প্রতিবেদক ॥

আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে তখনই মানুষের জন্য কিছু করে। আর বিএনপি ক্ষমতায় আসলে মানুষের উপর নির্যাতন করে।

তিনি বলেন, তাই বিএনপির হাত থেকে দেশকে রক্ষা করার জন্য সকলে ঐক্যবদ্ধ হয়ে এক কাতারে দাঁড়িয়ে আওয়ামী লীগকে শক্তিশালী করতে হবে। তোফায়েল আহমেদ রোববার (০৫ ফেব্রুয়ারি) বিকালে ভোলা সদর উপজেলার শীবপুর ইউনিয়নের শান্তির হাট বাজারে এক পথসভায় এসব কথা বলেন। আওয়ামী লীগের প্রবীন এই নেতা বলেন, দেশের মানুষ জানে আওয়ামী লীগ ক্ষমতায় আসলেই তারা কিছু পায়। আওয়ামী লীগ ক্ষমতায় আসলেই দেশ দুর্নীতিমুক্ত থাকে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছেন। গ্রামকে শহরে রূপান্তরিত করেছেন।

তোফায়েল আহমেদ বলেন, আজকে আওয়ামী লীগের শাসনামলে বাংলাদেশে অভূতপূর্ব উন্নতি হয়েছে। আন্তর্জাতিক বিশ্ব বাংলাদেশকে একটি মর্যাদাশীল রাষ্ট্র হিসাবে বিবেচনা করে। আমরা স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে রূপান্তরিত হয়েছি। ২০৪১ সালের মধ্যে আমরা একটি উন্নত রাষ্ট্রে পরিণত হবো।

বর্ষীয়ান এই রাজনীতিক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজকে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী সব বাধা উপেক্ষা করে বাংলার মানুষকে পদ্মা সেতু উপহার দিয়েছেন। আজকে দক্ষিণাঞ্চলের সাথে রাজধানীর যোগাযোগ ব্যবস্থা সহজ হয়েছে।

পরে তিনি ধনিয়া ইউনিয়নে বিভিন্ন পথ সভায় বক্তব্য প্রদান করেন। এসময় জেলা আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো: ইউনুছ প্রমূখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon