আজ শনিবার, ২৭ Jul ২০২৪, ০২:৩১ অপরাহ্ন

Logo
শিরোনামঃ
বিএমএসএফ’র সেরা দশে বরিশাল

বিএমএসএফ’র সেরা দশে বরিশাল

 

বিএমএসএফ’র সেরা দশে বরিশাল

নিজস্ব প্রতিবেদক ॥

সারাদেশে বিএমএসএফ’র সেরা দশে বরিশাল। বিএমএসএফ’র ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী বৃহস্পতিবার (১৫ জুলাই) সারাদেশের ন্যায় বরিশালেও বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে পালিত হয়েছে। জানা গেছে, কেন্দ্রের পূর্বঘোষিত সারাদেশে বিএমএসএফ’র ১০টি সেরা শাখাকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হবে। আজ সোমবার (২৪ জুলাই) কেন্দ্র ঘোষিত ১০টি শাখার মধ্যে বরিশাল অন্যতম।

আগামী রবিবার (৩০ জুলাই) সকাল ১০টায় জাতীয় প্রেসক্লাবের আব্দুস সালাম হলে বিএমএসএফ’র শাখাসমূহের সভাপতি/সম্পাদককে উপস্থিত হয়ে সম্মাননা সনদ গ্রহণের জন্য বিশেষ ভাবে আমন্ত্রণ জানিয়েছেন প্রতিষ্ঠাতা ও ট্রাস্টিবোর্ড চেয়ারম্যান আহমেদ আবু জাফর। তিনি আরো জানান, সাংগঠনিক কাজের স্বীকৃতি স্বরুপ এ সম্মাননা প্রদান করা হবে।

জানা গেছে, যুগে পদার্পণ উৎসব ২০২৩ উপলক্ষে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাবেক শিল্প মন্ত্রী ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব আমির হোসেন আমু এমপি। অনুষ্ঠান উদ্বোধন করবেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নোয়াখালী-১ সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব ও সাধারণ সম্পাদক, অফিসার্স ক্লাব ঢাকা মেজবাহ উদ্দিন, বাংলাদেশ প্রেস ইন্সটিটিউট মহাপরিচালক জাফর ওয়াজেদ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বিএমএসএফ’র প্রতিষ্ঠাতা ও ট্রাস্টিবোর্ড চেয়ারম্যান আহমেদ আবু জাফর। এতে আলোচনা সভা, কেক কাটা, বৃক্ষরোপণ, বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে প্রদানকৃত সাংবাদিক প্রশিক্ষণ সনদ বিতরণ, নবগঠিত কেন্দ্রীয় কমিটির পরিচিতি ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে।

উল্লেখ্য, বিএমএসএফ বরিশালের সভাপতি শেখ শামীম এবং সাধারণ সম্পাদক মৃধা আফছারসহ অন্যান্য নেতৃবৃন্দ ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বিএমএসএফ’র প্রতিষ্ঠাতা এবং ট্রাস্টিবোর্ড চেয়ারম্যান আহমেদ আবু জাফরকে। নেতৃবৃন্দ বলেন- বরিশালের গর্ব, ঝালকাঠির কৃতি সন্তান আহমেদ আবু জাফর হাঁটি হাঁটি পা পা করে তিলে তিলে গড়ে তুলেছেন সারাদেশের নির্যাতিত সাংবাদিকদের প্রাণের সংগঠন বিএমএসএফ। বহু বাঁধা-বিপত্তি, ঘাত-প্রতিঘাত, চড়াই-উৎড়াই পেরিয়ে আজ যুগে পদার্পণ করছে বিএমএসএফ। আর এতো কাড়াকাড়ির মধ্যেও সেরা দশে স্থান করে নিয়েছে বরিশাল বিএমএসএফ। সত্যিই প্রাণের সংগঠনের পক্ষথেকে বরিশালের কলমসৈনিক বন্ধুদের জানাই লালগোলাপ শুভেচ্ছা। এ অর্জন বরিশালের সব সাংবাদিক বন্ধুদের। আমরা যখনই বিএমএসএফ’র পক্ষথেকে সাংবাদিক বন্ধুদের ডাক দিয়েছি তখনই তাদেরকে পাশে পেয়েছি।

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon