আজ শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন

Logo
শায়খে চরমোনাইকে ইসলামী ছাত্র আন্দোলন বরিশাল মহানগরীর ফুলেল শুভেচ্ছা

শায়খে চরমোনাইকে ইসলামী ছাত্র আন্দোলন বরিশাল মহানগরীর ফুলেল শুভেচ্ছা

 

নিজস্ব প্রতিবেদক ॥
ইসলামী আন্দোলন বাংলাদেশের মুহতারাম সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম শায়খে চরমোনাইকে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগর নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় মুহতারাম শায়খে চরমোনাই নগর নেতৃবৃন্দ কে সার্বিক দিকনির্দেশনা দিয়ে বলেন, আগামীর কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠায় ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের কার্যকরী ভূমিকা পালন করতে হবে। দেশ ও মানবতার কল্যাণে নিঃস্বার্থ ভাবে কাজ করতে হবে। নিজেদের জীবনকে নববী আদর্শে গঠন করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগরীর সভাপতি মুহাম্মাদ জাহিদুল ইসলাম, সহ-সভাপতি তানভীর আহমেদ শোভন, সাধারণ সম্পাদক গাজী মুহাম্মাদ রেদোয়ান, সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ সিরাজুল ইসলাম, প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ ইয়াকুব সিয়াম, তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক এই এম তরিকুল ইসলাম, প্রকাশনা ও দফতর সম্পাদক গাজী মুহাম্মাদ ত্বলহা হাসান, অর্থ ও কল্যাণ সম্পাদক মুহাম্মাদ রিফাত লস্কর, বিশ্ববিদ্যালয় সম্পাদক মুহাম্মাদ নাঈমুল ইসলাম, কওমী মাদরাসা সম্পাদক মুহাম্মাদ ইমরান মীর, স্কুল ও কলেজ সম্পাদক মুহাম্মাদ মুমিনুল ইসলাম, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মুহাম্মাদ মুঈনুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য মুহাম্মাদ হাবিবুর রহমান।

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon