আজ শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন

Logo
শিরোনামঃ
শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় না আনলে সুবিধাভোগীদের সকল ভাতা বন্ধ হয়ে যাবে : পানিসম্পদ প্রতিমন্ত্রী

শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় না আনলে সুবিধাভোগীদের সকল ভাতা বন্ধ হয়ে যাবে : পানিসম্পদ প্রতিমন্ত্রী

 

শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় না আনলে সুবিধাভোগীদের সকল ভাতা বন্ধ হয়ে যাবে : পানিসম্পদ প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক ॥

পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় না আনলে সুবিধাভোগীদের সকল ভাতা বন্ধ হয়ে যাবে। সমাজের সুবিধাভোগীদের সকল ভাতা চালু করেছেন তিনি। তাই তিনি (শেখ হাসিনা) ক্ষমতায় না থাকলে এ সকল ভাতাসহ নানান সুযোগ সুবিধাগুলো বন্ধ হয়ে যাবে।

রোববার (০৫ ফেব্রুয়ারি) বরিশাল নগরীর আলেকান্দা এলাকায় নূরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে আয়োজিত বরিশাল সিটি কর্পোরেশন এর ১১, ১২, ১৩ ও ১৪ নং ওয়ার্ডের সুবিধাভোগী শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী উল্লেখ করেন, ১৯৯৬ সালে আওয়ামী লীগ সাধারণ মানুষের কথা চিন্তা করে কমিউনিটি ক্লিনিক স্থাপন করলেও পরে বিএনপি এসে তা বন্ধ করে দিয়েছিল। তিনি বলেন, বিএনপি বা অন্য কেউ ক্ষমতায় আসলে চলমান সকল উন্নয়নমূলক কাজসহ মেগা প্রকল্পগুলো বন্ধ করে দেয়া হবে। তাই সকলকে তিনি নৌকায় ভোট দিয়ে পুনরায় আওয়ামী লীগ সরকার গঠনের জন্য আহ্বান জানান।

প্রতিমন্ত্রী জাহিদ বলেন, যে কোনো দুর্যোগে আওয়ামী লীগই মানুষের পাশে থাকে। এটি আওয়ামী লীগের একটা সংস্কৃতি ও রীতি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ নির্দেশ দিয়েছেন যে, গরিব মানুষ যেন কোনোভাবেই শীতে কষ্ট না পায়।

দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং মুক্তিযুদ্ধের চেতনায় দেশ পরিচালিত করতে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান প্রতিমন্ত্রী জাহিদ ফারুক।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বরিশাল মহানগরের ১৪ নং ওয়ার্ডের সাবেক সভাপতি মেজবাহুল ইসলাম দিপু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল অতিরিক্ত জেলা প্রশাসক সোহেল মারুফ, বরিশাল মহানগর আওয়ামী যুবলীগ এর আহবায়ক মো. নিজামুল ইসলাম নিজাম, যুগ্ম আহবায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন, বরিশাল মহানগর আওয়ামী লীগ এর সাবেক সিনিয়র নেতা আলহাজ্ব শহিদুল আলম, বরিশাল জেলা পরিষদের সদস্য শহিদুল ইসলাম (ইটালি শহিদ), বরিশাল সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান মধু, বরিশাল সিটি কর্পোরেশনের ১২ নং ওয়ার্ড কাউন্সিলর মো. জাকির হোসেন ভুলু।

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon