আজ শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৫১ পূর্বাহ্ন

Logo
শিরোনামঃ
সুদের টাকায় অপমাণ, অভিমানে মাহেন্দ্রা চালকের আত্মহত্যা

সুদের টাকায় অপমাণ, অভিমানে মাহেন্দ্রা চালকের আত্মহত্যা

 

সুদের টাকায় অপমাণ, অভিমানে মাহেন্দ্রা চালকের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক ॥

সুদের টাকা আদায়ের জন্য মারধর ও অপমান করায় জসিম ঘরামী (৩২) নামের এক মাহেন্দ্রা চালক অভিমানে বিষপান করেছে। সোমবার (০৬ ফেব্রুয়ারি) ভোরে বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে (জসিম) মৃত্যুবরন করেন। ঘটনাটি বরিশালের গৌরনদী উপজেলার দক্ষিণ কমলাপুর গ্রামের। নিহত জসিম ওই গ্রামের মৃত ইসহাক ঘরামীর ছেলে।

নিহতের স্বজনরা অভিযোগ করে বলেন, গত তিন মাসপূর্বে একই গ্রামের সাদের হাওলাদারের স্ত্রীর কাছ থেকে ৬০ হাজার টাকা সুদে আনেন জসিম। সেই সুদের টাকা দিতে না পারায় গত ২৩ জানুয়ারি উপজেলার বার্থী বাজারে বসে জসিমকে মারধর ও চরম অপমান করে সাদের হাওলাদারের আত্মীয় ও বার্থী বাজারের ব্যবসায়ী শাহ আলম খান। সুদের টাকার জন্য মারধর ও অপমান সহ্য করতে না পেরে ওইদিন বিষপান করে জসিম। তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়।

সোমবার ভোরে শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে (জসিম) মারা যায়। তবে সুদের টাকার জন্য মারধরের বিষয়টি অস্বীকার করেছেন শাহ আলম খান। গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মোঃ হেলাল উদ্দিন জানান, এ বিষয়ে এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon