আজ শনিবার, ২৭ Jul ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন

Logo
শিরোনামঃ
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিএমএসএফের শ্রদ্ধা নিবেদন

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিএমএসএফের শ্রদ্ধা নিবেদন

 

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিএমএসএফের শ্রদ্ধা নিবেদন

নিজস্ব প্রতিবেদক॥

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শ্রদ্ধা নিবেদন করেছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কেন্দ্রীয় নির্বাহী কমিটি।

মঙ্গলবার (১৫ আগস্ট) জাতীয় প্রেসক্লাবে পুষ্পস্তবক অর্পণ করে দেশের স্বাধীনতার মহান স্থপতির প্রতি এই শ্রদ্ধা নিবেদন করে বিএমএসএফ। পুষ্পস্তবক অর্পণের পর বিএমএসএফ’র কেন্দ্রীয় নেতৃবৃন্দ মহান নেতার প্রতি গভীর শ্রদ্ধা জানাতে সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন এবং ১৯৭৫ সালের ১৫ আগস্টের শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এর ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও নির্বাহী কমিটির সভাপতি আহমেদ আবু জাফর, সাধারণ সম্পাদক মেহেদী হাছানসহ কেন্দ্রীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

পরে সংগঠনের পক্ষ থেকে কাঙ্গালী ভোজের আয়োজন করে অসহায় দু:স্থ ও পথশিশুদের মাঝে খিচুড়ি বিতরণ করা হয়। এসময় ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি কুদ্দুস আফ্রাদ, এ্যালায়েন্স অব বাংলাদেশ জার্নালিস্ট অর্গানাইজেশন-এ্যাবজার আহবায়ক শাহীন বাবু উপস্থিত ছিলেন।

এছাড়াও বিএমএসএফ’র দেশব্যাপী বিভিন্ন জেলা এবং উপজেলা শাখার পক্ষ থেকে নিজ নিজ এলাকায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও দোয়ানুষ্ঠানের আয়োজন করা হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon