আজ শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন

Logo
সারাদেশে র‌্যাবের ৪৩৫ টহল দল মোতায়েন, রাজধানীতে ১৪১টি

সারাদেশে র‌্যাবের ৪৩৫ টহল দল মোতায়েন, রাজধানীতে ১৪১টি

সারাদেশে র‌্যাবের ৪৩৫ টহল দল মোতায়েন, রাজধানীতে ১৪১টি

পল্লী জনপদ ডেস্ক॥

বিএনপি-জামায়াতের ডাকা অবরোধ কর্মসূচিতে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে রাজধানীসহ সারাদেশে ৪৩৫টি টহল দল মোতায়েন করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এর মধ্যে শুধু রাজধানীতে ১৪১টি টহল দল মোতায়েন রয়েছে।

র‌্যাব সদর দপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বিষয়টি নিশ্চিত করে জানান, র‌্যাবের গোয়েন্দারা ছদ্মবেশে নজরদারি অব্যাহত রেখেছে। যেকোনো ধরনের নাশকতা ও সহিংসতা প্রতিরোধে বাসস্ট্যান্ড, রেলস্টেশনসহ গুরুত্বপূর্ণ স্থানে ও স্থাপনায় নিরাপত্তা জোরদার এবং বিশেষ টহলের ব্যবস্থা করা হয়েছে।

তিনি জানান, যাত্রী ও পণ্য পরিবহনে নিরাপত্তা প্রদানে দেশের বিভিন্ন স্থানে দূরপাল্লার গণপরিবহন ও পণ্যবাহী পরিবহনকে র‌্যাব টহলের মাধ্যমে এস্কর্ট প্রদান করে নিরাপদে গন্তব্যস্থলে পৌঁছে দিচ্ছে র‌্যাব। এদিকে, অবরোধের আগের দিন শনিবার রাতে রাজধানী ঢাকায় তিনটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

রোববার (০৩ ডিসেম্বর, ২০২৩) ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স মিডিয়া সেলের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহজালাল শিকদার জানান, শনিবার রাতে রাজধানীর গাবতলী, আগারগাঁও ও যাত্রাবাড়ী- ডেমরা এলাকায় বাসে আগুন দিয়েছে নাশকতাকারীরা।

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon