আজ শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন

Logo
উজিরপুরে সেই হামলাকারী গ্রেফতার

উজিরপুরে সেই হামলাকারী গ্রেফতার

 

উজিরপুরে সেই হামলাকারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক ॥

বরিশাল জেলার উজিরপুর উপজেলার সাতলা ইউনিয়নের পটিবাড়ি এলাকায় স্বরস্বতি পূজার সাংস্কৃতিক অনুষ্ঠানে তিন দফা হামলা চালিয়ে এক ইউপি সদস্যসহ ১০ জনকে পিটিয়ে ও কুপিয়ে জখমের ঘটনার মূলহোতাকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার সকালে তথ্যের সত্যতা নিশ্চিত করে উজিরপুর মডেল থানার ওসি (তদন্ত) মো. তৌহিদুজ্জামান বলেন, বুধবার রাতে পটিবাড়ি এলাকায় অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি হরশিত মন্ডল ওরফে কদম মন্ডলকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে গ্রেফতারকৃতকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

এজাহারে জানা গেছে, স্বরস্বতি পূজা উপলক্ষে গত ২৬ জানুয়ারি রাতে পটিবাড়ি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠান চলাকালীন স্থানীয় কতিপয় যুবক মঞ্চে উঠে উচ্ছৃখলতা করে। তাদের বাঁধা দেয়ায় ২৭ জানুয়ারি রাতে হরশিত মন্ডল ওরফে কদম মন্ডলের নেতৃত্বে ৩০/৪০ জনের একদল যুবক স্থানীয় বিনয় বাজারে বসে ইউপি সদস্য অমল মন্ডল, তার ভাই শ্যমল মন্ডল, হৃদয় মন্ডল ও অঙ্কন মন্ডলের ওপর হামলা চালায়। তাদের হামলায় কমপক্ষে ১০ জন আহত হয়। এ ঘটনায় শ্যামল মন্ডল বাদী হয়ে উজিরপুর মডেল থানায় মামলা দায়ের করেছেন।

শেয়ার করুন

© All rights reserved © 2017
Developed By

Shipon